বন্দরে ৪ মাদক বিক্রেতা গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম

নারায়ণগঞ্জ জেলার বন্দরে মাদক বিরোধী অভিযান চালিয়ে ৪ মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গ্রেপ্তারকৃত ৪ মাদক বিক্রেতাদের কাছ থেকে ১’শ৫ পিস ইয়াবা ট্যাবলেট ও ৮বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

১৭ এপ্রিল বুধবার দুপুর থেকে রাত পর্যন্ত বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এদের গ্রেপ্তার করা হয়। এ বিষয়ে বন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে পৃথক মামলা দায়ের করেছে পুলিশ।

থানা পুলিশ জানিয়েছে, বন্দর থানার ধামগড় ফাঁড়ি এটিএসআই বিজয় সূত্রধর তার সঙ্গীয় ফোর্স নিয়ে বুধবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে গকুলদাসের বাগ এলাকায় মাদক উদ্ধারের অভিযান চালায়। অভিযান চলাকালে একই এলাকার আব্দুর রহমান মিয়ার ছেলে মাদক ব্যবসায়ী গাফফার পুলিশে চোখ ফাঁকি দিয়ে পালিয়ে যায়। পরে পুলিশ তার বসত ঘর তল্লাশী করে ৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। বন্দর স্টিল মিলের সামনে অভিযান চালিয়ে ২৫পিস ইয়াবা ট্যাবলেটসহ কুতুবপুর এলাকার নূর মোহাম্মদ মিয়ার ছেলে আনোয়ার হোসেনকে আটক করে।

অপরদিকে বন্দর থানার এএসআই দেওয়ান তৌফিক তার সঙ্গীয় ফোর্স নিয়ে বন্দরের কলাগাছিয়া বেবিস্ট্যান্ডের সামনে অভিযান চালিয়ে ২৫পিস ইয়াবা ট্যাবলেটসহ শুভকরদী এলাকার সামিমুর মিয়ার ছেলে জুয়েল ও নবীগঞ্জ বাগবাড়ী এলাকার মৃত আব্দুর রব মিয়ার ছেলে অপর নুরু মিয়াকে আটক করে।

এছাড়াও বন্দর থানার এএসআই শহিদুজ্জামান তার সঙ্গীয় ফোর্স নিয়ে বুধবার রাতে হান্ডুরব্রীজ এলাকায় অভিযান চালিয়ে ৫৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ ফরাজিকান্দা এলাকার আক্তার হোসেন মিয়ার ছেলে সোহাগকে আটক করে। মাদক বিক্রেতাদের ১৮ এপ্রিল বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়।