আড়াইহাজারে পুলিশের উপর হামলা, ছাত্রলীগ নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজারে পুলিশের উপর হামলার ঘটনায় অভিযুক্ত ছাত্রলীগের নেতাকর্মীদের বিরুদ্ধে অবশেষে মামলা দায়ের করেছে পুলিশ। ১৭ এপ্রিল রাতে আড়াইহাজারের গোপালদী তদন্ত কেন্দ্রের এটিএসআই মামুন বাদী হয়ে এই মামলাটি দায়ের করেন।

১৮ এপ্রিল সকালে থানা পুলিশের ডিউটি অফিসার শাহীনুর মামলা দায়েরের বিষয়টির সত্যতা জানান। মামলায় ছাত্রলীগ নেতা দিদার ও গোপালদী পৌরসভা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুজয় সাহা সহ অজ্ঞাত আরও ১০/১৫ জনকে আসামি করা হয়।

সুজয় সাহা উপজেলার উলুকান্দী এলাকার অসীম সাহার ছেলে এবং দিদার রামচন্দ্রী এলাকার জামালউদ্দিনের ছেলে। এ মামলা দায়েরের পর এখনও পুলিশ কোন আসামীকে গ্রেপ্তার করতে পারেনি। যদিও ঘটনাস্থল থেকে দুই ছাত্রলীগ নেতাকে আটক করলেও পরবর্তীতে তাদের ছেড়ে দেয় পুুলিশ।

ঘটনা সূত্রে জানাগেছে, গত ১৭ এপ্রিল বুধবার পুলিশের হাতে আটক দিদারকে ছাড়িয়ে নিতে গোপালদী পুলিশ তদন্ত কেন্দ্রে ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুজয় সাহা গেলে তার সঙ্গে এটিএসআই মামুনের সঙ্গে প্রথমে বাকবিতন্ডার ঘটনা ঘটে। পরে উভয় মধ্যে মারপিটের ঘটনা ঘটে।

এক পর্যায়ে কনস্টেবল ইমরান (ব্যাজ-১২২৯) ও বাশার (ব্যাজ-৮৪৪) এগিয়ে আসলে তাদের ওপরও হামলা চালানো হয়। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। খবর পেয়ে স্থানীয় ছাত্রলীগ নেতাকর্মীদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরে আড়াইহাজার থানা থেকে অতিরিক্ত পুলিশ গোপালদী ফাঁড়ি গিয়ে পরিস্থিতি শান্ত করেন।

এর আগে স্থানীয় ফাজিল মাদরাসার সামনে থেকে দিদারকে গোপালদী পুলিশ আটক করে। পরে গোপালদী পৌরসভা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পরিচয় দিয়ে সুজয় সাহা তাকে ছাড়িয়ে নিতে পোগালদী পুলিশ তদন্ত কেন্দ্রে আসেন।