শেখ হাসিনা নৌকা প্রতীক দিলে নির্বাচন করব: আবু সুফিয়ান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক একেএম আবু সুফিয়ান বলেছেন, সবার আগে পরিচয় আমি বাগবাড়ি এলাকার সন্তান। এখানে আমার জন্ম হয়েছে, বসবাস করি এবং আল্লাহ চাইলে মৃত্যুর পর বাগবাড়ির লোকই আমার খাটিয়া ধরবেন। এটা কোন কিছুর বিনিময়ে না, নাড়ির টানে। আমার কোন প্রয়োজন হলে আপনারা ঘরে বসে থাকতে পারবেন না, তেমনি এলাকার কারো কোন প্রকার সমস্যা হলে আমি না গিয়ে পারি না।’

১৯ এপ্রিল শুক্রবার বাদ মাগরিব বন্দর ইউনিয়নের ৯নং ওর্য়ার্ডের বাগবাড়ি এলাকায় স্থানীয়দের সাথে মতবিনিময় কালে জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক একেএম আবু সুফিয়ান এ কথা বলেন।

আবু সুফিয়ান আরো বলেন, নির্বাচন বড় বিষয় না। আমি এলাকার সন্তান হিসেবে আপনাদের সাথে মন খুলে কথা বলতে পারছি এটাই প্রাপ্তি। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা অত্যন্ত বিচক্ষণ। তিনি যদি আমাকে যোগ্য মনে করে নমিনেশন দেন তাহলে আপনাদের দিক নির্দেশনা মত নির্বাচন করবো। নৌকার মালিক জননেত্রী শেখ হাসিনা। তিনি যাকে দিবেন যোগ্য দেখে দিবেন।’

এ সময় উপস্থিত ছিলেন- আবদুল আউয়াল মৃধা, হাবিবুর রহমান মৃধা, হাজী হোসেন আলী, আজিম মিয়া, জসিম উদ্দিন, আমির হোসেন, ভুট্টু মিয়া, আলম মিয়া, আবদুর সাত্তার, মোতালেব মিয়া, দেলোয়ার মিয়া, আবুল কাশেম, আলী হোসেন, বাদল মিয়া প্রমূখ।

এছাড়াও বন্দর থানা মুক্তিযোদ্ধা জনতালীগের সাধারণ সম্পাদক শুক্কুর প্রধান ও অ্যাডভোকেট শাখাওয়াত হোসেনের সার্বিক তত্ত্বাবধানে মতবিনিময় সভায় বাগবাড়ি ৪টি মসজিদ ও পঞ্চায়েত কমিটির লোকজন উপস্থিত ছিলেন।