সিদ্ধিরগঞ্জে প্রয়াত নাজিম উদ্দীনের মৃত্যুবার্ষিকীতে মামুন মাহামুদ ও সাগর প্রধান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আওতাধীন সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন ভূইয়ার ৪র্থ মৃত্যু বার্ষিকী পালন করা হয়েছে। যেখানে জেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহামুদ ও মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাগর প্রধান সহ বিএনপি ও যুবদলের নেতাকর্মীরা উপস্থিত
ছিলেন।

প্রয়াত এই যুবদল নেতার মৃত্যুবার্ষিকী উপলক্ষে সিদ্ধিরগঞ্জের চৌধুরী বাড়ি এলাকায় মরহুমের পরিবারের পক্ষ থেকে কোরআন খতম, আলোচনা সভা, মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।

এতে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহামুদ ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাগর প্রধান।

এ ছাড়াও উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ মহানগর যুবদলের কৃষি বিষয়ক সম্পাদক মোঃ সুমন, সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মোঃ জামান, ৮নং ওয়ার্ড বিএনপির সভাপতি সামসুদ্দিন শেখ, সাংগঠনিক সম্পাদক মাসুম প্রধান, সহ-সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপি নেতা মামুন প্রধান, সালাউদ্দিন পান্না, যুবদল নেতা শামীম, শেখ মাসুদ, শফিকুল ইসলাম, শামীম (২) সহ বিএনপি ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।