নাজিম উদ্দীনের রুহের মাগফেরাত কামনায় মহানগর যুবদলের দোয়া মাহফিল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক প্রয়াত নাজিম উদ্দিন ভূঁইয়ার রুহের মাগফেরাত কামনায় কুরআন খতম, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১৯ এপ্রিল শুক্রবার বিকেলে নাজিম উদ্দিন ভূঁইয়ার ৪র্থ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর যুবদল ও সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের আয়োজনে সানারপাড় এলাকার করিম মার্কেটে এই কর্মসূচি পালিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সভাপতি মাকছুদুল আলম খন্দকার খোরশেদ বলেন, ‘রাজপথের লড়াকু সৈনিক ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন ভূঁইয়া। সকল আন্দোলন সংগ্রামের তার সক্রিয় ভূমিকা ছিল। নারায়ণগঞ্জ মহানগর যুবদল কখনই তার অবদান ভুলতে পারবে না। নাজিম উদ্দিন ভূঁইয়ার রুহের মাগফেরাত কামনা করছি। সেই সাথে তার হত্যাকারিদের বিচার দাবী করছি।’

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মমতাজ উদ্দিন মন্তুর সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন সহ-সভাপতি জুয়েল প্রধান, জুয়েল রানা, আমির হোসেন, রিটন দে, গোলাম কিবরিয়া, যুগ্ম সাধারন সম্পাদক আলী নওশাদ তুষার, ইকবাল হোসেন, আল-আমিন খান, মঞ্জুরুল আলম মুসা, মোকতার ভূইয়া, সোহেল খান বাবু, মিজানুর রহমান, শেখ মোঃ অপু, সহ-সাধারন সম্পাদক শহীদুল ইসলাম, ফয়সাল মাহমুদ, সহ-সাংগঠনিক সম্পাদক আরমান হোসেন, সহ-কোষাধ্যক্ষ রুবেল হোসেন, সহ-দপ্তর সম্পাদক সোহেল মাহমুদ, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মোস্তাফিজুর রহমান বাহার, সহ-তথ্য ও গবেষণা সম্পাদক মোঃ তৈয়ম সহ সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের বিভিন্ন ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীরা।