আড়াইহাজারে সংঘর্ষের ঘটনায় আহত মোসলেমের মৃত্যু, গ্রেপ্তার ৩

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে মাহমুদপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ড শালমদী নয়াপাড়া গ্রামে ২৪ ফেব্রুয়ারি শুক্রবার সম্পত্তি সংক্রান্তে বাতেন গ্রুপ ও মোসলেম গ্রুপের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনায় আহত ১৫ জনের মধ্যে মোসলেম হাজী (৬৫) ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এ বিষয়ে আড়াইহাজার থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে এবং পুলিশ অভিযুক্ত ৩ আসামীকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হচ্ছে, কিতাব আলীর ছেলে রেজাউল , রেজাউলের ছেলে ফারুক ও সোহরাব।

প্রসঙ্গত, শুক্রবার দুপুরে মাহমুদপুর ইউনিয়নের শালমদী নয়াপাড়া এলাকায় বাতেন গ্রুপ এবং মোসলেম গ্রুপের মধ্যে ১২ শতাংশ সম্পত্তির দখল নিয়ে রক্তক্ষয়ি সংঘর্ষে নারীসহ কমপক্ষে ১৫ জন গুরুতর আহত হয়। আহতরা হলেন- বাতেন, রেজাউল, গিয়াসউদ্দিন, রমজান, আউয়াল, মোসলেম, মোস্তফা, ফারুক, এনামুল ও সোরাবসহ আরও অনেকে। এদেরকে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এদের মধ্যে মোসলেম হাজীসহ ৬ জনের অবস্থা গুরুতর বিধায় তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হলে বিকেলে মোসলেম হাজীকে পরীক্ষা নীরিক্ষা করার জন্য রিলায়েন্স জেনালেল এন্ড রেনাল হসপিটাল লিঃ এ নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়। এ ব্যাপারে নিহতের স্ত্রী সায়েরা বাদী হয়ে ২০ জনের নাম উল্লেখ করে আড়াইহাজার থানায় একটি মামলা দায়ের করেছেন।

আড়াইহাজার থানার ওসি আজিজুল হক হাওলাদার বলেন, এজাহার ভুক্ত ৩ আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। বাকী আসামীদেরকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।