শবে বরাত পালনে প্রস্তুত নারায়ণগঞ্জ কেন্দ্রীয় কবরস্থান ও কেন্দ্রীয় জামে মসজিদ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

পবিত্র শবে বরাত উপলক্ষে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের উদ্যোগে ও দায়িত্বপ্রাপ্ত ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদের তত্ত্বাবধানে প্রতি বছরের মত এবারও নারায়ণগঞ্জ সিটি কেন্দ্রীয় কবরস্থানে জিয়ারতের জন্য আলোর ব্যবস্থা ও সিটি কেন্দ্রীয় কবরস্থান জামে মসজিদে মুসল্লিদের রাতব্যাপী ইবাদত বন্দেগীর সুবিধার্থে বিকল্প বিদ্যুৎ, অজুর জন্য অতিরিক্ত পানি ও একাধিক অস্থায়ী টয়লেটের ব্যবস্থা করা হয়েছে বলে জানিয়েছেন সিটি কর্পোরেশনের এই কাউন্সিলর।

এ বিষয়ে কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ বলেন, প্রতি বছরের মত এবারও সিটি কর্পোরেশনের উদ্যোগে মুসল্লিদের সুবিধার্থে আমরা গত এক সপ্তাহ আগে থেকে পরিস্কার পরিচ্ছন্নতা ও আলোর ব্যবস্থা সহ আনুসাঙ্গিক কাজ শুরু করেছি। আশাকরি এবার মুসল্লিরা আরো নির্বিঘেœ শবে বরাতে কবর জিয়ারত ও ইবাদত বন্দেগী করতে পারবেন। নাসিকের পক্ষ থেকেও কবরবাসীদের ও রুহের মাগফেরাত কামনা করে দোয়ার আয়োজন করা হবে বলে জানিয়েছেন কাউন্সিলর খোরশেদ।

কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ আরো বলেন ইতিমধ্যে প্রায় দেড় কোটি টাকা ব্যয়ে সুদৃশ্য সীমানা দেয়ালের কাজ শেষের পথে। তিনি মসজিদের জন্য ১০০কেভির জেনারেটর ক্রয় ও ১০তলা মিনার তৈরির কাজে নারায়ণগঞ্জবাসীর সহযোগিতা কামনা করেছেন।