রত্নগর্ভা মা নাগিনা জোহার নামে কলেজ স্থাপনের জায়গা পরিদর্শনে শামীম ওসমান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নিজের মায়ের নামে কলেজ স্থাপন করার জন্য স্থান পরিদর্শনে যান নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান। একটি আধুনিক মানের কলেজ করার চিন্তা নিয়ে কাশিপুরে ছুটে যান তিনি। এসময় তিনি ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি ও কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সাইফউল্লাহ বাদলসহ স্থানীয় লোকজনের সাথে আলোচনা করেন।

শনিবার (১৫ এপ্রিল) বিকেল ৪টার দিকে ফতুল্লার কাশিপুর হাটখোলার মাঠে গিয়ে এমপি শামীম ওসমান কলেজ স্থাপনে পরিদর্শনে যান।

এদিকে নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমানের মা ভাষা সৈনিক ও রত্নগর্ভা নাগিনা জোহার নামে কাশিপুরে আধুনিক মানের একটা কলেজ স্থাপনে সিদ্ধান্ত গ্রহণ করেন। শনিবার বিকেলে হঠাৎ কাশিপুর এলাকায় ছুটে যান। এসময় আধুনিক কাশিপুর গড়ার কারিগর কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সাইফউল্লাহ বাদলকে ফোন করেন শামীম ওসমান। তিনি স্থানীয় নেতাকর্মীদের নিয়ে কাশিপুর হাটখোলা মাঠে হাজির হতে বলেন। পরে শামীম ওসমান উপস্থিত সকলের সাথে কলেজের বিষয় খোলামেলা আলোচনা করেন।

এসময় সাইফউল্লাহ বাদল শামীম ওসমানের সাথে আলোচনা করেন ভাষা সৈনিক ও রত্নগর্ভা নাগিনা জোহার নামে কলেজ কাশিপুরে স্থাপিত হবে এটা আমাদের অনেক বড় পাওয়া। আপনার সুদৃষ্টিতে আধুনিক কাশিপুর গড়ে উঠেছে। তাই কাশিপুরে একটি কলেজ হবে এটা কাশিপুরবাসীর জন্য খুশির সংবাদ। তাই ভাল একটা স্থান দেখে কলেজ স্থাপন করা হলে ভাল হবে। পরে শামীম ওসমানও সকলের পরামর্শ নিয়ে আধুনিক কলেজ স্থাপন করার কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামী লীগের সহসভাপতি আশরাফুল আলম, যুগ্ম সাধারণ সম্পাদক মোমেন শিকদার, সহ-প্রচার সম্পাদক রেহান শরীফ বিন্দু, কাশিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী, সাধারণ সম্পাদক এমএ সাত্তার, ফতুল্লা থানা যুবলীগ নেতা নাজমুল হাসান সাজন, আওয়ামী লীগ নেতা বদু, যুবলীগ নেতা মুন্না, ছাত্র লীগ নেতা সৌরভ, রিয়াজ উদ্দিন কবির সহ আরো অন্যান্য নেতৃবৃন্দ।