আমি নিজেকে ওসমান পরিবারের সদস্য পরিচয় দিতে গর্ববোধ করি: এমপি খোকা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জাতীয় পার্টির প্রয়াত প্রেসিডিয়াম সদস্য, নারায়ণগঞ্জ-(সদর-বন্দর) আসনের চারবারের নির্বাচিত সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে দোয়া মাহফিল ও আলোচনা সভায় জাতীয় পার্টি প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব, নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা বলেছেন, প্রয়াত নাসিম ওসমান ছিলেন আমার রাজনৈতিক শিক্ষাগুরু। তিনি আমাকে রাজনীতি শিখিয়েছেন।

এমপি খোকা আরো বলেন, নারায়ণগঞ্জের রাজনীতিতে নাসিম ওসমান সকলের শিক্ষাগুরুর ভূমিকা পালন করতেন। জাতীয় পার্টির প্রতিষ্ঠা থেকে তিনি মন থেকে পার্টিকে ভালবাসতেন। তিনি প্রয়াত পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদকে অত্যন্ত শ্রদ্ধা করতেন। প্রয়াত নাসিম ওসমান আমাকে নারায়ণগঞ্জ জেলা জাতীয় ছাত্র সমাজ থেকে জাতীয় পার্টি নারায়ণগঞ্জ জেলা কমিটির সাধারণ সম্পাদক করেছেন। আজকে জাতীয় রাজনীতিতে আছি। এটা প্রয়াত নাসিম ওসমান সাহেবের অবদান। তার প্রয়াত আম্মা ভাষা সৈনিক নাগিনা জোহা আমাকে অনেক আদর করতেন। তিনি আমাকে নিজের সন্তানের মতো অনেক পরামর্শ দিয়েছেন। আমি নিজেকে ওসমান পরিবারের সদস্য হিসেবে পরিচয় দিতে নিজেকে গর্ববোধ করি।

১ মে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার মোগড়াপাড়া চৌরাস্তায় এমপির রাজনৈতি কার্যালয়ে নারায়ণগঞ্জ-৫ আসনের চারবারের নির্বাচিত সংসদ সদস্য ও জাতীয় পার্টি প্রেসিডিয়াম সদস্য প্রয়াত বীর মুক্তিযোদ্ধা একেএম নাসিম ওসমানের ৯ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে সোনারগাঁও উপজেলা ও পৌর জাতীয় পার্টির সহ এর অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে মিলাদ দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন এমপি লিয়াকত হোসেন খোকা।

এ সময় উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলা জাতীয় মহিলা পার্টি উপদেষ্টা বিশিষ্ট নারী নেত্রী মিসেস ডালিয়া লিয়াকত, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টি সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আবু নাইম ইকবাল, সহ-সভাপতি আব্দুর রউফ চেয়ারম্যান, এম এ জামান, দেওয়ানউদ্দিন চুন্নু, হাজী গরীব নেওয়াজ, মাসুদুর রহমান মাসুম, যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু, হাজী জাবেদ রায়হান, সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন, আবুল হাসেম, প্রচার সম্পাদক ফজলুল হক, সাংস্কৃতিক সম্পাদক হাজী মুক্তার হোসেন, লায়ন তোফাজ্জল হোসেন, সাইদুর রহমান সবুর, , জাতীয় মহিলা পার্টি আহবায়ক নাছিমা আক্তার পলি, সদস্য সচিব নারগিস আক্তার মেম্বার, মোতালেব ভূইয়া মেম্বার, আলী জাহান মেম্বার, এমরান হোসেন ভূইয়া, শাহীন মেম্বার, বকুল মেম্বার, সাংবাদিক নাছির উদ্দীন মেম্বার, আলী আকবর মেম্বার, সাকিব হাসান মেম্বার, আলমগীর কবির মেম্বার, হাসান ইমাম, দুলাল কাউন্সিলর, আমীন মেম্বার, জাকির সরকার, তাইজুল ইসলাম মেম্বার, সাজেদ আলী মেম্বার প্রমূখ।