সজীবের নেতৃত্বে ঢাকার বিক্ষোভ সমাবেশে নারায়ণগঞ্জ জেলা যুবদলের শোডাউন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তিসহ ১০ দফা দাবী আদায় এবং গায়েবী মামলায় নির্বিচারে গ্রেফতার, মিথ্যা মামলা ও পুলিশী হয়রানীর অভিযোগ তুলে প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে বিএনপি।

এদিকে বিক্ষোভ সমাবেশকে সফল করার লক্ষ্যে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক যুবদল নেতা খায়রুল ইসলাম সজিবের নেতৃত্বে নারায়ণগঞ্জ জেলা যুবদলের নেতাকর্মীদের নিয়ে বিশাল মিছিল নিয়ে অংশগ্রহণ করেছে।

শনিবার (১৩ মে) বেলা ২টায় নয়াপল্টনস্থ বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপি’র উদ্যোগে এ বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এসময়ে বিক্ষোভ সমাবেশে থেকে জেলা যুবদলের নেতা-কর্মীরা কারাবন্দি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, বিএনপির সহ- আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম ও কেন্দ্রীয় যুবদলের সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্নাসহ সকল রাজবন্দীদের মুক্তি চাই এবং গায়েবী মামলায় নির্বিচারে গ্রেফতার, মিথ্যা মামলা ও পুলিশী হয়রানীর প্রতিবাদ জানিয়ে শ্লোগান দেন। এতে জেলা যুবদলের বিভিন্ন ইউনিট যুবদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।