আমাদের প্রজন্মকে সততা দিয়ে গড়ে তুলুন: লিপি ওসমান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

চৈতন্য সমাজ উন্নয়ন শিল্পীগোষ্ঠীর ৩০ বছর পূর্তি উৎসব পালন ও ঈদ পুণর্মিলনী উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ৮ জুলাই শনিবার বিকেল ৪টায় জেলা সরকারি গণগ্রন্থাগারে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে চৈতন্য সমাজ উন্নয়ন শিল্পীগোষ্ঠীর প্রতিষ্ঠাতা সভাপতি জামাল উদ্দিন সবুজের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি।

এসময় প্রধান অতিথি বলেন, কোন মিথ্যার আশ্রয় নিতে হবেনা, আমাদের প্রজন্মকে সততা দিয়ে গড়ে তুলুন। একজন মানুষের সবচাইতে বড় পরিচয় সে মানুষ। সততার সাথে যুক্তি দিয়ে বোঝান, সে আমাদের যোগ্য সৈনিক হিসেবে গড়ে উঠবে। আপনারা জেগে উঠুন। তাহলে এ বন্ধনের সামনে কেউ দাড়াঁতে পারবেনা।

তিনি রাজনীতির বিষয়ে বলেন, নির্বাচনে আসবেন না কিন্তু এ ধরনের আন্দোলন করবেন সেটা হবে না। চৈতন্য শিল্পী গোষ্ঠীকে আমি আহ্বান করবো তারা যে ধরনের গান করে তাদের সেই গান যেন ছড়িয়ে পড়ে সারা দেশে।

বক্তব্য শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন অতিথিবৃন্দ। অনুষ্ঠানে রোকসানা সামিয়ার সঞ্চালনায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, সংগঠনের প্রধান উপদেষ্টা এম.এ রাসেল।

স্বাগত বক্তব্য রাখেন- সংগঠনের সাধারণ সম্পাদক মজিবুর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি প্রফেসর ড. শিরিন বেগম, জেলা শ্রমিক লীগের আহ্বায়ক আব্দুল কাদীর, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি মোঃ জুয়েল হোসেন, মোঃ জসিম উদ্দিন, পানি উন্নয়ন বোর্ডের যুগ্ম আহ্বায়ক সিরাজুল ইসলাম সিরাজ, মোসলেহ উদ্দির জীবন, মনিরা সুলতানা সহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।