শহীদ বাদলের নেতৃত্বে জেলা আওয়ামীলীগের শান্তি সমাবেশ ও মিছিল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বাংলাদেশ আওয়ামী লীগের উন্নয়নের শোভাযাত্রা ও শান্তি সমাবেশ করেছে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ। ১৯ জুলাই বুধবার বিকেল ৪টায় মহানগরীর ২নং রেল গেটস্থ জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনের সড়কে এ সমাবেশের আয়োজন করা হয়।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মোঃ শহীদ বাদলের নেতৃত্বে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় আবু হাসনাত মোঃ শহীদ বাদল বলেন, আমাদের নেতা শামীম ওসমান, তাকে নিয়ে যেভাবে অশালীন প্রচার করেছিলো এবং পরবর্তীতে যখন মাননীয় প্রধানমন্ত্রীকে নিয়ে অশালীন স্লোগান দেয় তারা তখন শামীম ওসমান নিজেই সহ্য করতে পারে নাই, তখন আমরা বাংলাদেশে থেকে এটা বরদাশত করতে পারিনা। আমরা শুধু বলতে চাই ঐ জামাত-বিএনপি চক্রকে সাবধান হতে হবে। তাদেরকে হুশিয়ার হতে হবে। নারায়ণগঞ্জের মানুষ, বাংলাদেশের মানুষ আমরা শান্ত অবস্থান নিয়েছি। জননেতা শামীম ওসমানের আহ্বান শান্তিপূর্ণ অবস্থান নেওয়ার জন্য। যারা আমাদের মিছিল করছেন তাদের হুশিয়ার থাকতে হবে প্রত্যকটা সময়ের জন্য। অনুপ্রবেশকারীরা আমাদের ক্ষতিগ্রস্ত করতে পারে।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ কখনো অন্যায়ের কাছে মাথা নত করেনা, আওয়ামী লীগ অশান্তির রাজনীতি করেনা৷ আওয়ামী লীগ তার সূচনালগ্ন থেকেই রাজপথে রক্ত দিয়ে, জীবন দিয়ে আপন মহিমায় ভাস্বর। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সাধারণ মানুষের মুখে হাসি ফোটানোর জন্য যিনি দিন রাত নিরলস কাজ করছেন, মানুষের চোঁখের পানি মোছার জন্য যিনি কাজ করছেন আপনারা কি তার নেতৃত্বে প্রস্তুত?

এসময় তিনি সকল নেতাকর্মীকে আগামীর আন্দোলন সংগ্রামে প্রস্তুত থাকার আহ্বান জানান। এর পূর্বে একটি শোভাযাত্রা চাষাড়া শহীদ মিনার থেকে বের হয়ে নগরীর প্রধান সড়ক প্রদক্ষিন করে ২নং রেল গেটস্থ জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে গিয়ে শেষ করে।

এসময় আরো উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজীম উদ্দিন প্রধান, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক এম.এ রাসেল, ব্যাংক ফেডারেশন ইউনিয়নের আহ্বায়ক আব্দুল কাদের, হাবিবুর রহমান, এইচটি আলমগীর সহ বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা।