মান্নানের নির্দেশনায় সোনারগাঁ জুড়ে মসজিদে মসজিদে বিএনপির লিফলেট বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

সরকার পদত্যাগের এক দফা দাবি ও নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন, বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি এবং গণতন্ত্র ফিরিয়ে আনা সহ দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সোনারগাঁও উপজেলা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নানের নির্দেশনায় উপজেলা জুড়ে বিভিন্ন মসজিদে আগত মুসুল্লীদের মাঝে লিফলেট বিতরণ করেছে বিএনপি।

২১ জুলাই শুক্রবার সোনারগাঁও উপজেলার বাদ জুমআ পিরোজপুর ইউনিয়নের প্রতাপেরচর কেন্দ্রীয় জামে মসজিদে আগত মুসুল্লীদের মাঝে এই লিফলেট বিতরণ করেন আজহারুল ইসলাম মান্নান। এ ছাড়াও তার নির্দেশনায় কাঁচপুর ইউনিয়ন, নোয়াগাঁও ইউনিয়ন, মোগরাপাড়া ইউনিয়ন সহ সোনারগাঁও উপজেলা জুড়ে বিভিন্ন মসজিদে আগত মুসুল্লীদের মাঝে এসব লিফলেট বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন পিরোজপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক হাজী জয়নাল আবেদিন, সোনারগাঁও উপজেলা বিএনপির প্রচার সম্পাদক সেলিম হোসেন দিপু, পিরোজপুর ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি আবুল হোসেন, দুলাল হোসেন, নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক রিফাত আহাম্মেদ বাবু সহ নেতৃবৃন্দ।

এ ছাড়াও নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার কাঁচপুর ইউনিয়নে মসজিদে আগত মুসুল্লীদের মাঝে লিফলেট বিতরণ করেছেন নারায়ণগঞ্জ জেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক ও সোনারগাঁও উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মজিবুর রহমান।

২১ শুক্রবার বাদ জুমআ নেতাকর্মীদের নিয়ে মজিবুর রহমান মুসুল্লীদের মাঝে লিফলেট বিতরণ করেন। এ সময় তার সঙ্গে ছিলেন জেলা শ্রমিক দলের সহ-সভাপতি হাজী কিসমত আলী, দপ্তর সম্পাদক ফারুক হোসেন, কাঁচপুর ইউনিয়ন শ্রমিক দলের সদস্য সচিব নুরুজ্জামান, ছাত্রদল নেতা অভি, কাঁচপুর ইউনিয়ন শ্রমিক দলের যুগ্ম আহ্বায়ক সবুজ, যুগ্ম আহ্বায়ক ফয়সাল, যুগ্ম আহ্বায়ক খাইরুল, সদস্য উজ্জ্বল, রাসেল, মোমেন, মোহসীন, ইউসুফ, জামাল সহ অন্যান্য নেতৃবৃন্দ।

অন্যদিকে নোয়াগাঁও ইউনিয়ন বিএনপির সভাপতি ডা. মিজানুর রহমানের নেতৃত্বে নোয়াগাঁও ইউনিয়নের বিভিন্ন মসজিদে আগত মুসুল্লীদের মাঝে লিফলেট বিতরণ করা হয়। এক যোগে মোগরাপাড়া ইউনিয়ন বিএনপির সভাপতি আতাউর রহমানের নেতৃত্বে বিভিন্ন মসজিদে লিফলেট বিতরণ করা হয়।