ঢাকায় পেশাজীবী কনভেনশনে নারায়ণগঞ্জ জেলা সম্মিলিত পেশাজীবী পরিষদের যোগদান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসারসহ সরকারের পদত্যাগের এক দফা দাবিতে পেশাজীবী কনভেনশনে নারায়ণগঞ্জ জেলা সম্মিলিত পেশাজীবী পরিষদের পক্ষে থেকে মহানগর বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু ও সদস্য ডা. মজিবুর রহমানের নেতৃত্বে একটি মিছিল নিয়ে যোগদান করেছে।

বুধবার (৪ অক্টোবর) সকাল ১০টায় রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে বিএনপিপন্থী পেশাজীবী সংগঠন বাংলাদেশ সম্মিলিত পেশাজীবী পরিষদের (বিএসপিপি) এর উদ্যোগে এ কনভেনশনের আয়োজন করা হয়।

এদিকে সম্মিলিত পেশাজীবী পরিষদের পেশাজীবী কনভেনশনকে সফল করতে সকালে নারায়ণগঞ্জ জেলা সম্মিলিত পেশাজীবী পরিষদের নেতাকর্মীদের নিয়ে ব্যানার- ফেস্টুনে সু-সজ্জিত হয়ে খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসারসহ সরকারের পদত্যাগের এক দফা দাবিতে শ্লোগানে শ্লোগানে যোগদান করেন।

জানাগেছে, বুধবার সকাল দশটায় রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে এ পেশাজীবী কনভেনশন করেন তারা। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এছাড়াও দেশের বিভিন্ন স্থান থেকে আইনজীবী, ডাক্তার, ইঞ্জিনিয়ার, কৃষিবিদ, সাংবাদিক, শিক্ষক, কবি-সাহিত্যিকসহ বিভিন্ন পেশার নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।