সিদ্ধিরগঞ্জ থানায় বিএনপির ৪৮জন নেতাকর্মীকে আসামি করে পুলিশের মামলা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে রাস্তা অবরোধ করে গাড়ি ভাংচুরের ঘটনায় বিএনপির ৪৮জন নেতার নাম উল্লেখ করে নাশকতার মামলা দায়ের করেছে থানা পুলিশ। ৯ অক্টোবর সোমবার থানা পুলিশের এসআই মশিউর রহমান নয়ন বাদী হয়ে এই মামলাটি দায়ের করেন। তবে এই মামলার বিষয়ে মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু এক বিবৃতিতে বলেছেন, এ ধরণের কোনো ঘটনাই ঘটেনি। পুলিশ মিথ্যা সাজানো বানোয়াট গায়েবী দায়ের করেছে। আর এর তীব্র নিন্দা জানাই।

মামলায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২নং ওয়ার্ডের কাউন্সিলর ও সিদ্বিরগঞ্জ থানা বিএনপির সাধারণ সম্পাদক কাউন্সিলর ইকবাল হোসেনকে প্রধান আসামী করে বিএনপির ৪৮ জনকে আসামি করা হয়।

মামলায় উল্লেখযোগ্য নেতাদের মধ্যে আসামী হয়েছেন- নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক মাসুকুল ইসলাম রাজীব, লুৎফর রহমান খোকা, জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাবেক সভাপতি আব্দুল হাই রাজু, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আব্দুল হালিম জুয়েল, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সহ-সভাপতি আকবর হোসেন, ফতুল্লা থানা বিএনপির সহ-সভাপতি হাজী শহীদুল্লাহ্, মহানগর যুবদলের আহবায়ক মনিরুল ইসলাম সজল, সদস্য সচিব শাহেদ আহমেদ, জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি, মহানগর যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শেখ মোহাম্মদ অপু, মহানগর ছাত্রদল সভাপতি মো. রাকিবুর রহমান সাগর, জেলা ছাত্রদল সভাপতি নাহিদ হাসান ভুঁইয়া।

মামলায় পুলিশ ৩টি বিস্ফোরিত ককটেলের লাল স্কচটেপ মোড়ানো অংশ বিশেষ, ১২ টি বাঁশের লাটি, ৫টি লোহার রড, আগুনে পোড়া একটি গাড়ির টায়ার, গাড়ির কয়েক টুকরা ভাঙ্গা গ্লাস আলামত হিসেবে দেখানো হয়।