রূপগঞ্জ আমার মুল ভিত্তি, নারায়ণগঞ্জ ও বন্দরের মানুষ আমাকে নেতা বানাইছে: তৈমুর আলম

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ-১(রূপগঞ্জ) আসন থেকেই অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকারকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হিসেবে দেখতে চান বলে দাবি তুলেছেন রূপগঞ্জের বিভিন্ন শ্রেণি পেশার লোকজন।

১০ নভেম্বর শুক্রবার বিকেলে রূপসী খন্দকার বাড়িতে এমন দাবিতে জনতার ঢল নামে। বিভিন্ন এলাকা থেকে খণ্ড খণ্ড মিছিলে খন্দকার বাড়িতে ওঠান বৈঠকটি যেনো সমাবেশে রূপ নেয়।

তৃণমূল বিএনপির মহাসচিব অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকারের আগমন উপলক্ষে দুপুরের পর থেকেই বিভিন্ন এলাকা থেকে খণ্ড খণ্ড মিছিলে বিপুল সংখ্যক নারী পুরুষ ও বিভিন্ন শ্রেণী পেশার লোকজনের আগমন ঘটে।

বৈঠকে তৈমুর আলম খন্দকার বলেন, আমি এখনো নিশ্চিত নই কোথা থেকে নির্বাচনে অংশ নিবো। তবে রূপগঞ্জ আমার মুলভিত্তি। এখানে আমার পূর্বপুরুষদের কবর রয়েছে। রূপগঞ্জের অনেককেই চাকুরি দিয়েছি, চাকুরি দেয়ার কারনে জেল খেটেছি, যদিও সেই মামলায় খালাস পেয়েছি। যাদের চাকুরি দিয়েছিলাম তাদেরকে মারপিট করেছিলো আমার বিরুদ্ধে মিথ্যা স্বাক্ষী দেয়ার জন্য, কিন্তু তারা বলেছিলো তৈমুর আলম খন্দকার আমাদেরকে বিনা পয়সায় চাকুরি দিয়েছেন।

তিনি বলেন, রূপগঞ্জের অসহায় কৃষকদের জমি ভূমিদস্যুরা দখল করতে গেলে আমিই তাদের পাশে দাঁড়িয়েছি। ভূমিদস্যুদের মালিকানাধীন পত্রিকায় আমার বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশ করা হয়েছিলো। তবুও ভূমিদস্যুদের বিরুদ্ধে ছিলাম এবং অসহায় কৃষক জনতার পাশে ছিলাম।

তৈমুর আলম নির্বাচনের বিষয়ে নারায়ণগঞ্জের প্রসঙ্গ টেনে বলেন, নারায়ণগঞ্জে আমার বেড়ে ওঠা। নারায়ণগঞ্জের মানুষ আমাকে নেতা বানাইছে। তাদের অবদান অস্বীকার করা যাবে না। গত সিটি করপোরেশন নির্বাচনেও তারা আমার পক্ষে ঝাপিয়ে পড়েছিলো।