ইউনিয়ন কমিটি গঠনের মাধ্যমে জেলা তৃণমুল বিএনপির যাত্রা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

ইউনিয়ন কমিটি গঠনের মাধ্যমে দলকে শক্তিশালী করার লক্ষ্যে সাংগঠনিকভাবে যাত্রা শুরু করেছে নারায়ণগঞ্জ জেলা তৃণমুল বিএনপি। জেলা তৃণমুল বিএনপির আওতাধীন রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া ইউনিয়নে তৃণমুল বিএনপির ৩১ সদস্যবিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে। আজ ১৬ ফেব্রুয়ারী শুক্রবার বিকেলে রূপগঞ্জ উপজেলার রূপসী খন্দকার বাড়িতে জেলা তৃণমুল বিএনপির এক কর্মী সম্মেলনের মাধ্যমে প্রাথমিকভাবে এই কমিটি ঘোষণা করা হয়।

নারায়ণগঞ্জ জেলা তৃণমুল বিএনপির আহ্বায়ক মোহাম্মদ আলী ভুঁইয়া মেম্বারের সভাপতিত্বে ও সদস্য সচিব অ্যাডভোকেট মাজহারুল ইসলাম রোকনের সঞ্চালনায় আয়োজিত কর্মী সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তৃণমুল বিএনপির মহাসচিব মজলুম জননেতা ড. তৈমূর আলম খন্দকার। কর্মী সম্মেলন শেষে তৈমূর আলম খন্দকারের উপস্থিতিতে উক্ত ইউনিয়নে তৃণমুল বিএনপির ৩১ সদস্য বিশিষ্ট কমিটির প্রাথমিকভাবে ঘোষণা করেছে জেলা তৃণমুল বিএনপি।

মোকারম সিকদারকে সভাপতি ও জাহিদ হাসান কাশেমকে সাধারণ সম্পাদক করে এই কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে সিনিয়র সহ-সভাপতি পদে খন্দকার আলতাফ হোসেন, সহ-সভাপতি পদে মীর কাশেম, যুগ্ম সম্পাদক পদে ডা: হামিদুল্লাহ মোল্লা, সাংগঠনিক সম্পাদক পদে শাহআলম হিরা, সহ-সাংগঠনিক সম্পাদক পদে জিয়াউল হক, অর্থ সম্পাদক পদে কবির হোসেন, স্বাস্থ্য সম্পাদক পদে নুরুল ইসলাম, পল্লী উন্নয়ন সম্পাদক পদে আবুল হোসেন, কৃষি উন্নয়ন সম্পাদক পদে আমির হোসেন সরকার, শিক্ষা উন্নয়ন সম্পাদক পদে মজিবুর রহমান, ত্রাণ সম্পাদক পদে শফিক মিয়া, প্রচার সম্পাদক পদে শাহীন আলম, আইন বিষয়ক সম্পাদক পদে আব্বাস মিয়া, দপ্তর সম্পাদক পদে দুলাল মিয়া ও আরাফাত মিয়াকে কোষাধ্যক্ষ পদে সহ আরো ১৩জনকে কার্যকরী সদস্য পদে নির্বাচিত করা হয়।

কর্মী সম্মেলনে আরো উপস্থিত ছিলেন- জেলা তৃণমুল বিএনপির সদস্য কামাল খান, আব্দুল হাই তালুকদার, মাওলানা মুজিব উল্লাহ, বুলু ভুঁইয়া সহ অন্যান্য নেতাকর্মীরা।