সিদ্ধিরগঞ্জে আবাসিক হোটেলে র‌্যাবের অভিযান, ৫ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকায় আবাসিক হোটেলের অন্তরালে পতিতাবৃত্তি ও মাদক ব্যবসা বন্ধের অভিযান চালিয়ে র‌্যাব-১১। ওই সময় ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। উদ্ধার করা হয়েছে ২২০ পিস ইয়াবা, ১ হাজার কনডম ও ৫০ পিস লুব্রিকেট। ৪ মে শনিবার বিকেলে র‌্যাব-১১ এর অপারেশন অফিসার অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দীন চৌধুরী এ তথ্য জানান।

তিনি জানান, ৩মে বিকেলে নারায়ণগঞ্জ জেলায় সিদ্ধিরগঞ্জ থানাধীন সাইনবোর্ড এলাকার সামাদবানু কমপ্লেক্স নামক শাপলা গেস্ট হাউজে গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে পরিচালিত র‌্যাব-১১ এর অভিযানে ৫ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। তারা হলো- মোঃ আবু ছালেক মিয়া, মোঃ শওকত খান, মোঃ শফিকুল ইসলাম, মোঃ আবু মুসা সিকদার ও মোঃ আবদুস ছাত্তার গাজী। তাদের হেফাজত হতে ২২০ পিস ইয়াবা, মাদক বিক্রির নগদ ২৩ হাজার ৭’শ টাকা, ১ হাজার পিস কনডম ও ৫০ পিস লুব্রিকেটিং জেল উদ্ধার করা হয়।

র‌্যাব আরও জানায়- গ্রেপ্তারকৃতদের জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায় সাইনবোর্ড এলাকায় সামাদবানু কমপ্লেক্সে ৫ম তলায় অবস্থিত শাপলা গেস্ট হাউসে দীর্ঘদিন ধরে আবাসিক হোটেলের অন্তরালে মাদক ব্যবসা, পতিতাবৃত্তি ও অসামাজিক অপকর্ম চলে আসছে। সকাল থেকে গভীর রাত পর্যন্ত সেখানে মাদক সেবী, যৌন কর্মী ও খদ্দেরদের ভীড় লেগে থাকত। গ্রেপ্তারকৃত আসামীরা ও শাপলা গেস্ট হাউসের ৫ জন মালিক পরস্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে এই অবৈধ কর্মকান্ড পরিচালনা করে আসছে। গ্রেপ্তাতারকৃত আসামীদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

র‌্যাব-১১ দাবি করে- র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেপ্তার আইন শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাচাঁতে র‌্যাব নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।