ঈদ-উল-আযহা উপলক্ষে শহর ছাত্রদলের সাবেক সভাপতি কামরুল হাসান রোমেনের ঈদ শুভেচ্ছা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপি ও এর সকল অঙ্গ সহযোগী সংগঠনের সকল নেতাকর্মী সমর্থক ও নারায়ণগঞ্জ জেলা ও মহানগরবাসীর সকলকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন নারায়ণগঞ্জ শহর ছাত্রদলের সাবেক সভাপতি, এক সময়কার স্বচ্ছ ও পরিচ্ছন্ন ছাত্রদল নেতা কামরুল হাসান রোমেন।

ঈদ উল আযহা উপলক্ষে এক শুভেচ্ছা বার্তায় সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়ে রাজপথ কাঁপানো সাবেক এই ছাত্রদল নেতা বলেন, বছর ঘুরে মুসলিম উম্মাহর আনন্দময় দিন ঈদুল আযহা আমাদের মাঝে সমাগত। পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে সকল মুসলিম ভাইবোনদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ। ঈদ মোবারক।

তিনি আরো বলেন, মহান আল্লাহর প্রতি গভীর আনুগত্য ও সর্বোচ্চ ত্যাগের মহিমায় ভাস্বর পবিত্র ঈদ-উল-আযহা। মহান আল্লাহর নির্দেশে স্বীয় পুত্র হযরত ইসমাইল (আ.) কে কোরবানি করতে উদ্যত হয়ে হযরত ইব্রাহিম (আ.) আল্লাহর প্রতি অবিচল আনুগত্য, অকুণ্ঠ আত্মত্যাগ ও অগাধ ভালোবাসার যে সুমহান দৃষ্টান্ত স্থাপন করেছেন, তা চিরকাল অনুকরণীয় ও অনুসরণীয়। তাঁরই নিদর্শন স্বরুপ আমরা প্রতি বছর আল্লাহতায়ালার সন্তুুষ্টির উদ্দেশ্যে পশু কোরবানী করি।

এই উৎসবের মধ্য দিয়ে সামর্থ্যবান মুসলমানগণ কুরবানিকৃত পশুর মাংস আত্মীয় ও প্রতিবেশীদের মধ্যে বিলিয়ে দেন এবং সমাজে সাম্যের বাণী প্রতিষ্ঠিত করেন। পবিত্র ঈদ-উল-আযহার প্রকৃত শিক্ষা ও ত্যাগের আদর্শ ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলিত হোক-এই কামনা করছি।