ফতুল্লায় আওয়ামীলীগ নেতা খুন: থানা আওয়ামীলীগের নিন্দা ও গ্রেপ্তার দাবি

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সদর উপজেলার কাশিপুর ইউনিয়ন আওয়ামী লীগের কোষাধ্যক্ষ সুরুজ মিয়াকে সন্ত্রাসীরা কুপিয়ে হত্যা করার ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন ফতুল্লা থানা আওয়ামী লীগ। এছাড়াও সুরুজ মিয়ার মৃত্যুর গভীর শোক প্রকাশও করেন। আর সন্ত্রাসীদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জন্য আইনশৃঙ্খলা বাহিনী কাছে জোর দাবি জানান।

২৭ জুন বৃহস্পতিবার রাতে ফতুল্লা থানা আওয়ামী লীগ এক শোক বার্তা সহ নিন্দা জানিয়েছেন। আর নিহত সুরুজ মিয়ার শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

শোক ও নিন্দা বার্তায় ফতুল্লা থানা আওয়ামী লীগ সভাপতি এম সাইফউল্লাহ বাদল ও সাধারণ সম্পাদক শওকত আলী জানান, সুরুজ মিয়া আওয়ামী লীগের একজন নিবেদিত লোক ছিলেন। দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলেন। তার ছেলেদেরকেও আওয়ামী লীগের রাজনীতিতে সম্পৃক্ত করে তোলে। আর একজন প্রবীন আওয়ামী লীগ নেতাকে যেসকল সন্ত্রাসীরা কুপিয়ে হত্যা করেছে তাদেরকে দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি জোর দাবি জানানো হয়। এছাড়াও এলাকায় শান্তি শৃঙ্খলা বজায় রাখতে সবাইকে বিশেষ ভাবে অনুরোধ করা হয়।

প্রসঙ্গত ফতুল্লার কাশিপুর ইউনিয়নের শান্তিনগর আলীপাড়া এলাকায় বৃহস্পতিবার দুপুরে আওয়ামী লীগ নেতা সুরুজ মিয়াকে (৭০) সন্ত্রাসী হীরা ও সালু বাহিনী কুপিয়ে হত্যা করেছে। এ সময় আহত হয়েছেন তার দুই ছেলেসহ ৫ জন। আর নিহত সুরুজ কাশিপুর ইউনিয়ন আওয়ামী লীগের কোষাধ্যক্ষ এবং আলীপাড়া জামে মসজিদ কমিটির সভাপতি এবং গেদ্দার বাজার মার্কেট কমিটির সভাপতি।