খালদা জিয়ার রোগমুক্তি কামনায় সোনারগাঁও পৌর বিএনপির দোয়া ও মিলাদ মাহফিল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার ৮০তম জন্মদিন উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১৫ই আগস্ট বৃহস্পতিবার দুপুরে সোনারগাঁও পৌরসভা মাঠে সোনারগাঁও পৌর বিএনপি’র উদ্যোগে এই মিলাদ ও দোয়া মাফিলের আয়োজন করা হয়।

বেগম খালেদা জিয়ার শুভ জন্মদিন উপলক্ষে সোনারগাঁও পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মোঃ রাহিমের উদ্যোগে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন এবং বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ও আগামী দিনগুলোতে সুস্থ ও সুন্দরভাবে দেশ পরিচালনা করার জন্য দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেছেন। এ সময় প্রায় বিপুল সংখ্যক লোকের দুপুরের খাবারের ব্যবস্থা করেছেন তিনি।

এদিকে বেগম জিয়ার শারীরিক সুস্থতা কামনায় সারা দেশে দোয়া মাহফিলের কর্মসূচি দিয়েছে বিএনপি। তবে ২০১৮ সালের পর এবার নতুন এক প্রেক্ষাপটে বেগম জিয়ার জন্মদিন এলো। এতদিন তিনি ছিলেন কারাবন্দী অবস্থায়, কয়েকদিন আগে শেখ হাসিনার শাসনের অবসান হওয়ায় তিনি নিয়েছেন কারামুক্তি। মুক্তির পর গত ৭ আগস্ট বিএনপির এক সমাবেশে ভিডিও বার্তায় নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন তিনি।

কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সোনারগাঁও উপজেলা বিএনপি’র সভাপতি মোঃ আজহারুল ইসলাম মান্নান, উপজেলা বিএনপির সহ-সভাপতি ও জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক রুমা আক্তার, পিরোজপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মনিরুজ্জামান, মোগরাপাড়া ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ নিজাম উদ্দিন, সোনারগাঁও পৌর বিএনপির সভাপতি হাজী মোহাম্মদ শাজাহান মেম্বার, সাধারণ সম্পাদক মোহাম্মদ মোতালেব মিয়া, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মোঃ রাহিম মিয়া, পিরোজপুর ইউনিয়নের সমাজ সেবক হাজী মোহাম্মদ মাসুম রানাসহ বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।