আড়াইহাজারে আজাদ অনুগামীদের হামলায় সুমনের কর্মী গুরুত্বর রক্তাক্ত জখম

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির ঢাকা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম আজাদের অনুগামীদের সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন আড়াইহাজার উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক আবু হানিফ রিমন। হানিফের অভিযোগ- আজাদের নির্দেশেই তাকে মেরে ফেলতে এই সন্ত্রাসী হামলা চালানো হয়। আহত হানিফ বিএনপির কেন্দ্রীয় সহ -অর্থনৈতিক বিষয়ক সম্পাদক মাহমুদুর রহমান সুমনের অনুগামী। হামলায় গুরুতর রক্তাক্ত আহত হানিফকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সূত্রে জানা গেছে, ১৩ই আগস্ট বিকেলে মাহামুদুর রহমান সুমন আড়াইহাজার উপজেলায় শান্তি ও সম্প্রীতি মিছিল করেন এবং গাড়িবহর নিয়ে শোডাউন করেন। ওই মিছিলে যোগদান উপজেলার কালাপাহাড়িয়া এলাকা থেকে নেতাকর্মীদের নিয়ে যোগদান করেছিলেন আবু হানিফ রিমন। বিষয়টি মেনে নিতে পারেনি অপর বিএনপি নেতা আজাদ ও তার লোকজন। মিছিল শেষে বাড়ি ফিরে যাওয়ার পথে কালাপাহাড়িয়া এলাকায় এই হামলার শিকার হোন তিনি।

ওইদিন বিকেলে তার পথরোধ করে মোটর সাইকেলে করে ১০/১২ জনের একটি দল ধারালো অস্ত্র, চাইনিজ কুড়াল, রামদা, ছুড়ি ছেনদা, লোহার রড ও পাইপ নিয়ে তাঁর উপর অতর্কিত হামলা চালান। হামলায় হানিফের মাথা, হাত পা ও শরীরের বিভিন্ন জায়গায় মারাত্মক কাটা রক্তাক্ত জখম হয়। এ সময় হানিফ মাটিতে লুটিয়ে পড়লে হামলাকারীরা তাকে মৃত ভেবে চলে যাওয়ার পর উপস্থিত লোকজন গুরুতর আহত হানিফকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।