পালিয়েছে নারায়ণগঞ্জের সন্ত্রাসীদের গডফাদার: শহিদুল ইসলাম টিটু

ডেস্ক রিপোর্ট, সান নারায়ণগঞ্জ

ফতুল্লা থানাধীন শিবু মার্কেট সস্তাপুর এলাকায় একটি অনুষ্ঠানে অংশগ্রহণ করে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানা বিএনপির সভাপতি মোঃ শহিদুল ইসলাম টিটু বলেছেন, আজকে যেখানে দাঁড়িয়ে বক্তব্য দিচ্ছি, এটি একটি সন্ত্রাসের আখড়া ছিল, তারাও পালিয়েছে যারা নারায়ণগঞ্জের সন্ত্রাসের গডফাদার তারাও পালিয়েছে।

৩০ আগস্ট শুক্রবার ফতুল্লার শিবু মার্কেট পাম্প এলাকায় আন্দোলনে সকল শহীদের স্মরণে ও খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। মাহফিলে ফতুল্লা বিএনপির কোষাধ্যক্ষ ও কুতুপুর ইউনিয়ন বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি সাবেক মেম্বার নজরুল ইসলাম মাতব্বরের সভাপতিতে প্রধান অতিথির বক্তব্য এ কথা বলেন শহিদুল ইসলাম টিটু।

বিএনপির সভাপতি টিটু আরও বলেন, আমি বিএনপির নেতাকর্মীদের বলতে চাই যারা নারায়ণগঞ্জের সন্ত্রাসীদের গডফাদার তারা পালিয়ে গা ঢাকা দিয়ে রয়েছে তাদের দেখা মাত্রই তাদেরকে ধরে পুলিশের হাতে তুলে দিবেন। তাদেরকে কোন প্রকার ছাড় দেওয়া হবে না।

দোয়া মাহফিলে প্রধান বক্তা ফতুল্লা থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক রিয়াদ মোহাম্মদ চৌধুরী সহ অন্যান্যদের মধ্যে থানা বিএনপির বিএনপির সহ-সম্পাদক এসএম আনিসুর রহমান, ফতুল্লা থানার সেচ্ছাসেবক দলের আহবায়ক জাকির হোসেন রবিন, ফতুল্লা থানা যুবদলের ভারপ্রাপ্ত আহবায়ক আব্দুল খালেক টিপু, নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সহ-সভাপতি সাগর সিদ্দিকী, ফতুল্লা থানার শ্রমিক দলের আহ্বায়ক শাহ আলম পাটোয়ারী উপস্থিত ছিলেন।