ফেনীতে দেড় হাজার পরিবারে তারেক রহমানের ত্রাণসামগ্রী বিতরণে মশিউর রহমান রনি

ডেস্ক রিপোর্ট, সান নারায়ণগঞ্জ

বন্যাদূর্গত এলাকা ফেনীর সদর উপজেলার বালিগাঁও ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে ত্রাণসামগ্রী বিতরণ করেছে নারায়ণগঞ্জ জেলা যুবদল।

৩০ আগস্ট শুক্রবার সকালে দেড় হাজার পরিবারের মাঝে ওই ত্রাণসামগ্রী বিতরণ করা হয়। তারেক রহমানের পক্ষে নারায়ণগঞ্জ জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনির নেতৃত্বে নারায়ণগঞ্জ জেলা যুবদল এই ত্রাণসামগ্রী বিতরণের আয়োজন করেন।

জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি স্থানীয় গণমাধ্যম কর্মীদের কাছে বলেন, আমরা এখনো ফেনীতেই আছি। বন্যার্তদের সহযোগীতায় কাজ করছি। ‘তারেক রহমানের আহ্বানে বন্যার্তদের পাশে দাঁড়িয়েছি। ইতিমধ্যেই কয়েক দফায় দেড় হাজার বন্যার্ত পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে। আগামীতে এই ত্রাণসামগ্রী বিতরণ অব্যাহত থাকবে।’

এ সময় সোনারগাঁও উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক নুরে ইয়াছিন নোবেল, জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক মশিউর রহমান শান্ত, জেলা যুবদল নেতা জহিরুল ইসলাম জহির, কায়েস আহমেদ পল্লব, মনির হোসেন মুরাদ হাসান শরিফ হোসেন মানিক সহ জেলা যুবদলের নেতাকর্মীরা এই ত্রাণ সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলন।