ঝুট ব্যবসা নিয়ন্ত্রণ নিয়েও ষড়যন্ত্র: রাসেলের বিরুদ্ধে ‘মিথ্যা’ হত্যা মামলা প্রত্যাহার দাবি

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব রাসেল মাহমুদের বিরুদ্ধে ‘মিথ্যা ও ষড়যন্ত্রমূলক’ হত্যা মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দল।

নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দল ২৯ আগস্ট এক বিবৃতিতে এই নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে। বিবৃতিতে নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মাহাবুব রহমান বলেন, রাসেলের জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে আওয়ামী লীগ ও তাদের দোষররা এই বানোয়াট ও ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দায়ের করিয়েছে।

নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের পক্ষ থেকে অবিলম্বে এই মিথ্যা মামলা প্রত্যাহারের জোর দাবি জানানো হয়েছে ওই বিবৃতিতে।

এছাড়া বিসিকের ঝুট সন্ত্রাসীরা সাংবাদিকদের মিথ্যা তথ্য দিয়ে বিভ্রান্ত করছে বলেও জানায় জেলা স্বেচ্ছাসেবকদল। একটি গ্রুপ বিসিকে ঝুট ব্যবসার নিয়ন্ত্রণ নিতে এ ধরনের বিভ্রান্তির তথ্য ছড়াচ্ছে। এ ঘটনারও তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায় জেলা স্বেচ্ছাসেবক দল।

অন্যদিকে ঘটনা সূত্রে, গত ২৬ আগস্ট সোমবার নারায়ণগঞ্জ ফতুল্লা থানাধীন মাসদাইর নিজ বাস ভবনের লিফট থেকে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক যুগ্ম আহ্বায়ক আনোয়ার হোসেন আনুর লাশ উদ্ধার করা হয়। নিহত আনোয়ার হোসেন আনু হলেন দেওভোগ এল এন রোড এলাকার মৃত হাজী সায়েদ আলীর ছেলে। নিহতের ভাই নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৪নং ওয়ার্ড কাউন্সিলর মনিরুজ্জামান মনিরের ছোট ভাই। এ ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করে। এ মামলায় নামীয় ৮জন এবং অজ্ঞাতনামায় ৫-৬ জনকে আসামী করা হয়। ওই মামলায় রাসেল মাহামুদকে আসামী করা হয়।