হুমায়ুন-আনোয়ার প্রধানের নেতৃত্বে পূর্ণ প্যানেল নিয়ে আইনজীবী সমিতির দায়িত্বে বিএনপি

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির (২০২৪-২৫) সালের নবনির্বাচিত কার্যকরী কমিটির দায়িত্ব গ্রহণ করেছেন।

৮ সেপ্টেম্বর রবিবার দুপুর ২টায় নারায়ণগঞ্জ আইনজীবী সমিতির ভবনে দায়িত্ব গ্রহণ অনুষ্ঠানের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে জেলা আইনজীবী সমিতির এডহক কমিটির অ্যাডভোকেট মো. রফিক আহমেদ ও অ্যাডভোকেট মো. শাহ আলম খানের কাছ থেকে অ্যাডভোকেট সরকার হুমায়ুন কবির ও অ্যাডভোকেট এইচএম আনোয়ার প্রধানের নেতৃত্বে পূর্ণ প্যানেল দায়িত্ব গ্রহণ করেন।

পরে জেলা আইনজীবী সমিতির এডহক কমিটির পক্ষ থেকে নবনির্বাচিত জেলা আইনজীবী সমিতির কার্যকরী কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সকলকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

এসময়ে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও মহানগর বিএনপির আহবায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান, জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোরশেদ আলম মোল্লা, বর্তমান সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবুল কালাম আজাদ জাকির, সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট আজিজুল হক হান্টু, অ্যাডভোকেট আজিজুর রহমান মোল্লা, অ্যাডভোকেট রাকিবুর হাসান শিমুল, অ্যাডভোকেট মশিউর রহমান শাহিন, অ্যাডভোকেট শীমা সিদ্দিকীসহ সিনিয়র আইনজীবীবৃন্দ।

জেলা আইনজীবী সমিতির সিনিয়র সহ- সভাপতি আজিজ আল মামুন, সহ-সভাপতি মাইনুদ্দিন আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক আলম খান, কোষাধ্যক্ষ জাহিদুল ইসলাম মুক্তা, আপ্যায়ন সম্পাদক শেখ আঞ্জুম আহমেদ রিফাত, লাইব্রেরী সম্পাদক সিদ্দিকুর রহমান, ক্রীড়া সম্পাদক রাসেল প্রধান সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আসমা হেলেন বিথি, সমাজ সেবা সম্পাদক ফজলুর রহমান ফাহিম, আইন ও মানবাধিকার সম্পাদক মোজাম্মেল হক মল্লিক শিপলু, সদস্য ফাতেমা আক্তার, নুরুল কাদের সোহাগ, আবুল কালাম আজাদ, মো. সুমন মিয়া ও আকতার হোসেন।

এর আগে গত (২৫ আগস্ট) মনোনয়নপত্র প্রত্যাহারের শেষদিন কোনো প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার না করায় সরকার হুমায়ুন কবির ও এইচএম আনোয়ার প্রধানের নেতৃত্বে পূর্ণ প্যানেলকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করেন বার নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার বেনজীর আহমেদ।

উল্লেখ্য যে, গত (২২ আগস্ট) বার নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার বেনজীর আহমেদের কাছে বিএনপিপন্থী আইনজীবীদের সংগঠন বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম নারায়ণগঞ্জ জেলা শাখা কর্তৃক মনোনীত সরকার হুমায়ুন কবির ও এইচএম আনোয়ার প্রধানের নেতৃত্বে পূর্ণ প্যানেলের মনোনয়নপত্র জমা দেয়া হয়।