যুব সমাজের মাঝে আল্লাহর প্রেম ও রাসূলে আদর্শ অনেকাংশে কমে গিয়েছে: ফেরদাউসুর

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

পবিত্র মাহে রবিউল আউয়াল উপলক্ষে সীরাতুন্নবী সা. কনফারেন্স ও নাশীদ মাহফিল অনুষ্ঠিত হয়। ১২ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকেলে নারায়ণগঞ্জ চাষাড়াস্থ কেন্দ্রীয় পৌর শহীদ মিনারে সীরাতুন্নবী কনফারেন্স বাস্তবায়ন কমিটি’র আয়োজনে এ কনফারেন্স ও নাশীদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সীরাতুন্নবী সা. কনফারেন্স ও নাশীদ মাহফিল বাস্তবায়ন কমিটির আহবায়ক মাওলানা মুফতি হারুনুর রশীদ এর সভাপতিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জমিয়তে উলামায়ে ইসলাম নারায়ণগঞ্জ জেলা’র সাধারণ সম্পাদক মাওলানা ফেরদাউসুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জমিয়তে উলামায়ে ইসলাম নারায়ণগঞ্জ জেলা’র সভাপতি কামাল উদ্দিন দায়েমি, নারায়ণগঞ্জ মহানগর ইসলামী আন্দোলনের সভাপতি মাওলানা মুফতি মোহাম্মদ মাসুম বিল্লাহ, সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ।

প্রধান অতিথি বক্তব্যে বলেন, পবিত্র মাহে রবিউল আউয়াল মাস মুসলমানদের জন্য অতি গুরুত্বপূর্ণ একটি মাস। এর কারন এ মাসে আল্লাহ প্রিয় মাহবুব এ দুনিয়ায় তশরিফ এনেছেন। আল্লাহর আদেশ ও রাসূল সা. এর আদর্শ মেনে আমাদের রিসালাত পরিচালনা করতে হবে। আমাদের এ কনফারেন্স ও নাশীদ মাহফিলের উদ্দেশ্য হচ্ছে আজকে যুব সমাজের মাঝে আল্লাহর প্রেম ও রাসূলে আদর্শ অনেকাংশে কমে গিয়েছে। তাই নাশীদ মাহফিলের মাধ্যমে যুব সমাজের মাঝে আল্লাহর দিন ও হুকুমের প্রতি আকর্ষিত করা।

মাসুদ কায়সার এর সঞ্চালনায় কনফারেন্স ও নাশীদ মাহফিলে প্রধান আকর্ষণ ছিলেন, আলেম, দার্শনিক, লেখক, ইসলামী সাংস্কৃতি ও মিডিয়া ব্যাক্তিত্ব জাগ্রত কবি আল্লামা মুহিব খান। বিশেষ আকর্ষণ ছিলেন, আন্তর্জাতিক খ্যাতি সপন্ন ক্বারী ও নন্দিত ইসলামী আলোচক ক্বারী সাইদুল ইসলাম আসাদ।

নাশীদ পরিবেশন করেন দাবানল শিল্পীগোষ্ঠী’র পরিচালক মুফতি আনিস আনসারী, নিবেদন শিল্পীগোষ্ঠীর মাওলানা আব্দুন নূর জালালী, দিগন্ত শিল্পীগোষ্ঠী’র মাওলানা হাসান মহসীন, আলোড়ন শিল্পীগোষ্ঠী’র পরিচালক আব্বাস উদ্দিন আল আজাদ।