বন্যাদূর্গত মানুষের সেবায় ছুটে গেলেন যুবদল নেতা সাগর প্রধান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

গত ৫ আগস্ট শেখ হাসিনার সরকার পতনের পর বিএনপি ও এর অঙ্গ সহযোগী সংগঠনের অধিকাংশ নেতাকর্মীরা যখন বিজয় উল্লাসে ব্যস্ত এবং কেউ কেউ যখন নিজেদের নিয়ে দখণলবাজিতে ব্যস্ত, দলের নিয়ন্ত্রণ নিতে ব্যস্ত ঠিক সেই সময় ত্রাণকর্তা হিসেবে নোয়াখালী ফেনীতে বন্যার্ত মানুষের সহায়তায় ব্যস্ত নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাগর প্রধান।

গত ২৫ আগস্ট রাত থেকে ত্রাণ সামগ্রী প্যাকেজিংকরণ এবং ট্রাকে ত্রাণ সামগ্রী ভোজাইয়ের কাজ করেছেন তার নিজস্ব স্বেচ্ছাসেবীদের নিয়ে। একইভাবে তিনি স্বেচ্ছাসেবীদের নিয়ৈ ফেনী সোনাগাজীতে গিয়ে বন্যার পানিতে নেমে নিজ হাতে ঘরে ঘরে গিযে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন।

করোনাকালের এই করোনাযোদ্ধ এবারো মানুষের দূর্ভোগ থেকে ঘরে বসে থাকতে পারেননি। চাঁদাবাজি দখলবাজি ঝুট নামানোর দ্বারেও কাছেও নাই সাগর প্রধান। একজন স্বচ্ছ পরিচ্ছন্ন রাজনীতিক এবারো প্রমাণ করেছেন তিনি যে পরোপকারী একজন রাজনীতিক।

জানাগেছে, সাগর প্রধান দুই মেয়াদে তিন দিন করে মোট ৬দিন বন্যাদূর্গত কয়েক হাজার পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন। প্রত্যন্ত অঞ্চলগুলোতে কখনো গাড়িতে কখনও নৌকায় করে ঘুরে ঘুরে তিনি ত্রাণ বিতরণ করেছেন।

কখনো বা নিজেই স্বেচ্ছাসেবীদের নিয়ে কোমরসমান পানিতে নেমেও ত্রাণ বিতরণ করেছেন। কীটপতঙ্গ কিংবা সাপের আক্রমনের ভয়কে উপেক্ষা করে সাগর পপ্রধান তার টিম নিয়ে অসহায় মানুষের সেবায় ঝাপিয়ে পড়েছেন।