সদ্য সাবেক কাউন্সিলর খোরশেদের সেবা অব্যাহত থাকবে

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

২৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের সকল কাউন্সিলরদের অপসারণ করেছে বর্তমান সরকার। অপসারিত হলেও নারায়ণগঞ্জ সিটি কর্পেঅরেশনের ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ তার নাগরিক সেবা অব্যাহত রাখবেন।

ওয়ার্ডবাসীর উদ্দেশ্যে মাকসুদুল আলম খন্দকার খোরশেদ বলেছেন, শ্রদ্ধেয় ১৩নং ওয়ার্ডবাসী, আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু। আপনারা নিশ্চয়ই অবগত হয়েছেন যে সারা বাংলাদেশের মত নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের কাউন্সিলরদেরকেও অপসারণ করা হয়েছে।আপনারা বিচলিত হবেন না, আমার সেবা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ। হয়তো সরকারী সেবা আর আমার কার্যালয় থেকে হবে না, তবে কাগজপত্র ছাড়া বাকী সামাজিক সেবা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

আপনারা দীর্ঘদিন পাশে থেকে যেভাবে সহযোগিতা করেছেন তার জন্য আল্লাহ রাব্বুল আলামীনের দরবারে শোকরিয়া ও আপনাদের প্রতি কৃতজ্ঞতা জানাই।আমি আপনাদের দোয়া ও সহযোগিতা কামনা করি।দয়া করে আপনাদের পাশে রাখবেন।আমাদের মনে রাখতে হবে আল্লাহ রাব্বুল আলামীন সর্বোত্তম পরিকল্পনাকারী।

তিনি বিশেষভাবে জানান, আগামী এক সপ্তাহের মধ্যে বৃষ্টি কমলে ২০ কোটি টাকা ব্যায়ে মাসদাইর থেকে গলাচিপা ও আমলাপাড়া হয়ে শীতলক্ষ্যা নদী পর্যন্ত ডীপ ড্রেনের কাজ শুরু হবে ইনশাহআল্লাহ।