সোনারগাঁয়ে শহীদ জিয়াউর রহমান ফ্রিজ কাপ টুর্নামেন্টে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণে মান্নান

সান নারায়ণগঞ্জ টুযেন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁয়ে শহীদ জিয়াউর রহমান স্মৃতি ফ্রিজ কাপ ফুটবল টুর্নামেন্ট-২০২৪ ফাইনাল খেলায় বিজয়ী ও রানারআপন দলের মাঝে পুরস্কার বিতরণ করেছেন অনুষ্ঠানের প্রধান অতিথি বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য ও সোনারগাঁও উপজেলা বিএনপির বিপ্লবী সভাপতি আজহারুল ইসলাম মান্নান।

৮ অক্টোবর মঙগ্লবার অনুষ্ঠিত এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোশারফ হোসেন।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন নোয়াগাঁও ইউনিয়ন বিএনপির সভাপতি ডাক্তার মিজানুর রহমান এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা বিএনপি’র উপদেষ্টা মন্ডলীর সদস্য অধ্যাপক নাসির উদ্দিন ভূঁইয়া, সোনারগাঁ পৌর বিএনপি সভাপতি শাজাহান মেম্বার, সাধারণ সম্পাদক মোতালেব মিয়া কমিশনার, সোনারগা উপজেলা বিএনপির সহসভাপতি তাইজুল ইসলাম সরকার, মোগরাপাড়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আতাউর রহমান, বৈদ্যেরবাজার ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মোশারফ মেম্বার, সোনারগাঁ উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোঃ নিজাম উদ্দিন, পৌর বিএনপি’র সাংগঠনিক সম্পাদক আব্দুর রাহিম।

এ ছাড়াও অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন নোয়াগাঁও ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক। এতে নোয়াগাঁও ইউনিয়ন বিএনপি এবং অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন আয়োজনে চরকামালদী যুব ক্রীড়া সংঘ এবং নোয়াগাও ইউনিয়ন ৩নং ওয়ার্ড বিএনপি ও অঙ্গ সংগঠন।