নগরীর নিতাইগঞ্জ ও মন্ডলপাড়া ট্রাক স্টান্ড দখলচেষ্টায় মরিয়া মজিদ পরিবার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ মহানগরীর নিতাইগঞ্জ ও মন্ডলপাড়া ট্রাক স্টান্ড দখলে মরিয়া ওঠেছে আব্দুল মজিদ মিয়া পরিবার। বিএনপির জোট সরকার আমলের গাব্বার সিং খ্যাত মজিদ মিয়ার বাহিনী আবারো মাথাচাড়া দিয়ে ওঠেছে। এবার নেতৃত্বে আছেন তার ভাই নগর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক হাসান আহমেদের সহধর্মিণী সিটি করপোরেশনের সাবেক প্যানেল মেয়র বিভা হাসান।

স্থানীয়রা জানান, ইতিমধ্যে শামীম মিয়া ও সুজনের নামের দুই ব্যক্তি মজিদ মিয়া ও হাসান আহমেদের নাম ব্যবহার করে নিতাইগঞ্জ ও মন্ডলপাড়া ট্রাক স্টান্ড দখল করার চেষ্টা করছে। সেখান থেকে মজিদ মিয়ার পরিবারের নামে দৈনিক পৌছে যাবে চাঁদা। একই সঙ্গে এসব এলাকার ফুটপাত দখল করে সেখান থেকেও দৈনিক চাঁদা আদায়ের লক্ষ্যে নিতাইগঞ্জ ও মন্ডলপাড়া ট্রাক স্টান্ড দখলে নিতে মরিয়া।

বিএনপির নেতাকর্মীরা অভিযোগ করেছেন, শহর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক হাসান আহমেদের সহধর্মিনী বিভা হাসান নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ডা. সেলিনা হায়াত আইভীর সঙ্গে সখ্যতা গড়ে প্যানেল মেয়র হয়েছিলেন। বিএনপির জন্য বিভা হাসান কখনই কোনো কাজ করেনি। কোনো দিন বিএনপির রাজনীতিও করেনি বিভা হাসান। উল্টো শেখ মুজিবুর রহমানের নানা ইস্যূতে কর্মসূচিতে মেয়র আইভীর সঙ্গে সরব থেকেছেন। আওয়ামীলীগের হয়ে কাজ করেছেন বিভা হাসান। কিন্তু এখন তিনি বিএনপির পরিবারের পুত্রবধু পরিচয় দিয়ে ট্রাক স্টান্ড নিয়ন্ত্রণ করতে চাচ্ছেন। মজিদ মিয়ার ভাই হাসান প্যারালাইজড রোগে অসুস্থতার অজুহাতে স্টান্ড দখল করতে চাচ্ছেন।

এদিকে জেলা বিএনপির প্রস্তাবিত কমিটির সাবেক সহ-সভাপতি আব্দুল মজিদ এই ট্রাক স্টান্ড দখলের নাটের গুরু। মুলত শামীম ও সুজন তার কর্মী। তাদেরকে নিয়ে নিতাইগঞ্জ ও মন্ডলপাড়া ট্রাক স্টান্ড দখলে নেয়ার পায়তারা করছেন। ইতিমধ্যে ডিআইটি ও মন্ডলপাড়ার আশপাশের এলাকা থেকে নিয়মিত চাঁদা আদায় করছে মজিদ খন্দকারের লোকজন। গত সাড়ে ১৫ বছর বিএনপির জন্য কিছু না করলেও তারা এখন ওইসব এলাকার সকল বৈধ অবৈধ সেক্টর দখলে নিয়ে চাঁদাবাজি করার মহা উৎসবে মরিয়া হয়ে ওঠেছেন।