সোনারগাঁও বারদী ও সাদিপুরের বিভিন্ন পুজামণ্ডপ পরিদর্শনে মান্নান, হিন্দুসম্প্রদায়ের উচ্ছ্বাস

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

হিন্দুসম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দূর্গাপূজা উপলক্ষ্যে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার সর্ববৃহত্তর পূজা মণ্ডপ বারদী শ্রী শ্রী লোকনাথ ব্রক্ষ্মচারী আশ্রম ও সাদিপুর ইউনিয়নের পঞ্চমীঘাট অমল পোদ্দারের বাড়ির পুজামণ্ডপ পরিদর্শন করেছেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও সোনারগাঁ উপজেলা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নান। ১২ অক্টোবর শনিবার উপজেলা বিএনপির নেতাকর্মীদের নিয়ে এসব পুজামণ্ডপ পরিদর্শন করেন মান্নান।

এ সময় আজহারুল ইসলাম মান্নান পুজামন্ডপ ও হিন্দু সম্প্রদায়ের সবার নিরাপত্তা নিশ্চিত করার জন্য প্রশাসনের প্রতি অনুরোধসহ দলীয় নেতাকর্মীদের নির্দেশনা দেন।

তিনি বারদীতে লোকনাথ ব্রহ্মচারী আশ্রম এলাকা ও আশ্রমের পুজা মণ্ডপসহ অন্যান্য মণ্ডপ পরিদর্শন করে পুজারিদের সঙ্গে কুশল বিনিময় করে তাদের খোঁজখবর নেন।

এসময় আজহারুল ইসলাম মান্নানের সাথে ছিলেন সোনারগাঁ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন, শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারী আশ্রমের সাধারণ সম্পাদক শংকর কুমার দে, উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি কাজী নজরুল ইসলাম টিটু,সহ-সভাপতি ও বারদী ইউনিয়ন বিএনপির সভাপতি আবদুর রহমান মুন্সী, মোগড়াপাড়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আতাউর রহমান, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সাদিপুর ইউনিয়ন বিএনপির সভাপতি কামরুজ্জামান ভূঁইয়া মাসুম, সনমান্দী ইউনিয়ন বিএনপি সভাপতি সাফির উদ্দীন মজনু, উপজেলা বিএনপির প্রচার সম্পাদক সেলিম হোসেন দীপু, উপজেলা বিএনপির ক্রীড়া বিষয়ক সম্পাদক আব্দুল করিম, বারদী ইউনিয়ন যুবদলের আহবায়ক আব্দুল আলীসহ হিন্দু সম্প্রদায়ের নেতা প্রমুখ উপস্থিত ছিলেন।