জামিনে মুক্তি পেয়ে তারাবো পৌর ব্নিপির সেক্রেটারির সংবাদ সম্মেলন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার তারাবো পৌর বিএনপির সাধারণ সম্পাদক হাফিজুর রহমান পিন্টুর বিরুদ্ধে দায়েরকৃত হয়রানিমূলক মামলা প্রত্যাহারের দাবি ও অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করা হয়েছে।

১৭ অক্টোবর বৃহস্পতিবার রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবে তারাবো পৌরসভা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠন এ সংবাদ সম্মেলন করে। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন তারাবো পৌর বিএনপির সাধারণ সম্পাদক হাফিজুর রহমান পিন্টু।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন তারাবো পৌরসভা বিএনপির সভাপতি তাশিক ওসমান, সাংগঠনিক সম্পাদক আরিফ হোসেন আরব, সিনিয়র সহ সভাপতি রফিক মোল্লা, তারাবো পৌর যুবদলের আহবায়ক আফজাল কবির, যুগ্ম আহবায়ক হাজী বাবুল হোসেন, তারাবো পৌর স্বেচ্ছাসেবকদলের আহŸায়ক আলতাফ হোসেন, যুগ্ম আহবায়ক রায়হান মীর, তারাবো পৌর জাসাস সভাপতি মোঃ রনি মিয়া, সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান, তারাবো পৌর শ্রমিক দলের সাধারণ সম্পাদক ফজলুল হক প্রধান, বিএনপি নেতা জাহাঙ্গীর সাউদ, যুবদল নেতা মীর মাসুদ প্রমুখ।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তবে হাফিজুর রহমান পিন্টু বলেন, পারিবারিক, সামাজিক ও রাজনৈতিকভাবে তার সম্মানহানী করার জন্য প্রতিপক্ষ সক্রিয় রয়েছে। আওয়ামী সন্ত্রাসীরা গন্ধর্বপুর ওয়াসা প্রকল্পের স্যুয়ারেজ কনস্ট্রাকশনের কাজকে কেন্দ্র করে সৃষ্ট জটিলতায় অহেতুকভাবে তাকে গ্রেফতার করা হয়েছে। তিনি অপরাধী হলে আদালত ২৪ ঘন্টার মধ্যেই তার জামিন মঞ্জুর করতেন না। গন্ধর্বপুর ওয়াসার স্যুয়ারেজ লাইনের পাইপ বসানোর কাজে বালি সরবরাহকে কেন্দ্র করে আওয়ামী সন্ত্রাসীরা চক্রান্ত করে তার বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত রয়েছে। তার বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার করার দাবি জানান। তারাবো পৌর বিএনপির কোন নেতাকর্মী অপকর্মে লিপ্ত থাকলে সুষ্ঠু তদন্ত করে তাকে বহিষ্কার করা হবে।

উল্লেখ্য গন্ধর্বপুর ওয়াসা স্যুয়ারেজ পাইপ লাইন নির্মাণ কাজে বালি সরবরাহকে কেন্দ্র করে তারাবো পৌর বিএনপির সাধারণ সম্পাদক হাফিজুর রহমান পিন্টুকে ১৫অক্টোবর গ্রেফতার করা হয়। গত ১৬অক্টোবর নারাণয়গঞ্জ আদালত তার জামিন মঞ্জুর করে।