গিয়াসের সমাবেশে বিপুলসংখ্যক নেতাকর্মী নিয়ে সাগর প্রধানের অংশগ্রহণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ মহানগরীর ১০নং ওয়ার্ড বিএনপির আয়োজিত সমাবেশে প্রধানর অতিথি ছিলেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি মুহাসম্মদ গিয়াসউদদীন। ওই সমাবেশে বিপুলসংখ্যক নেতাকর্মীদের নিয়ে অংশগ্রহণ করেছেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাগর প্রধান।

১৯ অক্টোবর শনিবার সিদ্ধিরগঞ্জে ১০ নং ওয়ার্ড বিএনপির এক জনসভাটি একটি বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত হয়। ওই সমাবেশস্থলে বাদ্যবাজনা ও ঢাকঢোল পিটিয়ে সহ্স্রাধিক নেতাকর্মীদের নিয়ে শ্লোগানে শ্লোগানে সিদ্ধিরগঞ্জ শিমরাইল-নারায়ণগঞ্জ চাষাড়া সড়ক প্রদক্ষিণ করে অংশগ্রহণ করেন।

পরে তিনি অথিথি হিসেবে জনসভায় বক্তব্য রাখেন। বক্তব্যে তিনি বলেন, জেলা বিএনপির সভাপতি গিয়াসউদ্দীনের মত সাংগঠনিক নেতার হাতে নেতৃত্ব থাকলে এটাই প্রমাণিত হয় যে একটি ওয়ার্ডের জনসভাতেও হাজার হাজার নেতাকর্মীদের ঢল নামে।

এতে বক্তব্য রাখেন- সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সভাপতি মাজেদুল ইসলাম, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, সাবেক সভাপতি এমএ হালিম জুয়েল, থানা বিএনপির সহ-সভাপতি ডিএইচ বাবুল, জাহাঙ্গীর আলম স্বাধীন, এসএম আসলাম হোসেন, মহানগর যুবদলের সাবেক সভাপতি মমতাজ উদ্দীন মন্তু, মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাগর প্রধান প্রমূখ।