আড়াইহাজারে চুরির প্রতিবাদ করায় দোকানীকে কুপিয়ে জখম

সান নারায়ণগহ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে দোকানের মালামাল চুরি করার প্রতিবাদ করায় দোকান মালিক সুরু মিয়াকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম ও তার দোকানে থাকা অন্যান্য মালামাল ও নগদ টাকা লুটপাট করে নিয়ে যায় স্থানীয় সন্ত্রাসীরা। গুরুতর আহত অবস্থায় সুরু মিয়া আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (২৪ অক্টোবর) সকাল ৭ টায় উপজেলার বিশনন্দী ইউনিয়নের কড়ইতলা (তালতলা) বাজারে। এ ব্যাপারে আড়াইহাজার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগের সূত্রে জানা যায় যে, সুরু মিয়া ওই বাজারে ঘর ভাড়া নিয়া বিভিন্ন মালের ব্যবসা করেন। বুধবার রাত সারে ১০টায় তিনি দোকান বন্ধ করে বাড়ীতে চলে যান। পরে বৃহষ্পতিবার সকাল ৭টায় তিনি দোকানের সামনে গিয়ে দেখতে পান যে, তার দোকানের সামনে থাকা মালামাল রাখার আসবসহ বিভিন্ন মালামাল সেখানে নেই। পরে তিনি খোঁজ করতে গিয়ে একই বাজারের কলা ব্যবসায়ি আলিমুল্লাহ ফকিরের দোকানে গিয়ে তার চুরি যাওয়া মালামালগুলো দেখতে পেয়ে এ বিষয়ে আলিমুল্লাকে জিজ্ঞাসা করেন। এতে ক্ষিপ্ত হয়ে আলিমুল্লা ফকির তার সহযোগি সন্ত্রাসী লতিফ ফকির, ইয়াকুব, রমজান, সাইফুল, ছানাউল্লাহ এদেরকে নিয়ে সুরু মিয়াকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে।

স্থানীয় লোকজন আহত সুরু মিয়াকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনে ভর্তি করেন। এ ব্যাপারে সুরু মিয়ার শ্যালক আব্দুল গাফফার বাদী হয়ে আড়াইহাজার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। আড়াইহাজার থানা পুলিশ অভিযোগ প্রাপ্তির কথা স্বীকার করেছেন।