আড়াইহাজারে তালাকপ্রাপ্ত স্ত্রীর আত্মীয়স্বজনের হামলায় আহত পিতা-পুত্র হাসপাতালে

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ডিভোর্সি স্ত্রীর পরিবারের লোকজন কুপিয়ে ও পিটিয়ে জখম করেছে ডিভোর্সী স্বামী ও শ্বশুরকে । ২৫ অক্টোবর শুক্রবার সকাল ৯টায় এ ঘটনা ঘটেছে উপজেলার লষ্করদী বাজার এলাকায়। আহত অবস্থায় পিতা আমির আলী (৫০) ও পুত্র হুমায়ুন আহাম্মেদ (২৫) কে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে আহত আমির আলীর কন্যা শিমলা আক্তার বাদী হয়ে শনিবার আড়াইহাজার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায় যে, গত ৫ মাস আগে নরিংদী বড়বাড়ীর গোলজার হোসেনের মেয়ে মোসাঃ আশফিকা আক্তারকে বিয়ে করে লষ্করদী মধ্যপাড়া গ্রামের আমির আলীর পুত্র হুমায়ুন আহাম্মেদ। কিন্তু তাদের সাংসারিক জীবনে বনিবনা না হওয়ায় বিয়ের কয়েক মাসের মাথায় তাদের মধ্যে উভয় পক্ষের সম্মতিক্রমে ডিভোর্স হয়ে যায়। কিন্তু ডিভোর্সের পরও হুমায়ুন আহাম্মেদের প্রতি আশফিকার পরিবারের সদস্যদের আক্রোশ থেকে যায়।

শুক্রবার সকাল ৯টায় হুমায়ুন আহাম্মেদ তার অসুস্থ মায়ের জন্য ঔষধ কিনে লষ্করদী বাজার থেকে বাড়ী ফেরার পথে আশফিকার পরিবারের সদস্য গোলজার হোসেন, আরিফ মিয়া, তামিম হোসেন, রাকিব, আনু বেগমসহ বেশ কয়েকজন ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে তার উপর আক্রমণ করে। এ সময় হুমায়ুন আহাম্মেদের ডাক চিৎকারে তার পরিবারের লোকজন ঘটনাস্থলে গেলে হামলাকারীরা তার পিতা আমির আলীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে এবং হুমায়ুন আহাম্মেদকে লোহার রড দিয়ে পিটিয়ে জখম করে। এ সময় দূর্বত্তরা হুমায়ুন এবং তার বোন শিমলা আক্তারের গলায় থাকা দুটি স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়। আহত অবস্থায় পিতা পুত্রকে উদ্ধার করে আড়াইহাজার উপজেরা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আড়াইহাজার থানা পুলিশ অভিযোগ প্রাপ্তির কথা স্বীকার করে জানায়, এ ব্যাপারে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।