প্রতিষ্ঠাবার্ষিকীতে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সপ্তাহব্যাপী কর্মসূচি ঘোষণা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

আগামী ২৭ অক্টোবর বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকীকে সফল করার লক্ষ্যে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের উদ্যোগে ৫দিনব্যাপী কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

২৫ অক্টোবর শুক্রবার সন্ধ্যায় মহানগরীর কিল্লারপুলস্থ নারায়ণগঞ্জ মহানগর যুবদলের নিজস্ব কার্যালয়ে মহানগর যুবদলের আওতাধীন নারায়ণগঞ্জ সদর, সিদ্ধিরগঞ্জ, বন্দর থানা, বন্দর উপজেলা ও বিভিন্ন ওয়ার্ড এবং ইউনিয়ন যুবদলের নেতাকর্মীদের নিয়ে এ প্রস্তুতি সভা করেন মহানগর যুবদল।

প্রস্তুতিসভায় নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল ও সদস্য সচিব সাহেদ আহমেদ বলেন , আগামী ২৭ অক্টোবর যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি আবদুল মোনায়েম মুন্না এবং সাধারণ সম্পাদক মোহাম্মদ নূরুল ইসলাম নয়নের নির্দেশনা অনুযায়ী যুবদলের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকীতে মহানগর যুবদলের পক্ষ থেকে ৫দিনব্যাপী কর্মসূচী গ্রহণ করা হয়েছে।

কর্মসূচীর মধ্যে রয়েছে রাত বারোটা এক মিনিটে ৪৬ পাউন্ড কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হবে। এছাড়াও মহানগর যুবদলের আওতাধীন নারায়ণগঞ্জ সদর, সিদ্ধিরগঞ্জ, বন্দর, বন্দর উপজেলা ও বিভিন্ন ওয়ার্ড এবং ইউনিয়ন যুবদলের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্পিং, ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামূলক ক্যাম্পিং, আলোচনা ও দোয়া মাহফিল, খেলাধুলা, দুঃস্থদের মাঝে বস্ত্র ও খাবার বিতরণ হবে। স্ব স্ব ইউনিটের নেতাকর্মীদেরকে ঘোষিত কর্মসূচি স্বতস্ফূর্তভাবে পালন করার আহ্বান করছি। এবং দলীয় সাংগঠনিক বিষয় নিয়ে নেতাকর্মীদেরকে দিক নির্দেশনা দেওয়ার পাশাপাশি গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন তারা।

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজলের সভাপতিত্বে ও সদস্য সচিব সাহেদ আহমেদের সঞ্চালনায় প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাগর প্রধান, মহানগর যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক শেখ মোহাম্মদ অপু, নূরে এলাহী সোহাগ, মঞ্জুরুল আলম মুসা, সাবেক সহ- সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, সাবেক সহ- সাংগঠনিক সম্পাদক পারভেজ খান, মহানগর যুবদলের সাবেক সহ- সাংগঠনিক আব্দুর রহমান,,আরমান হোসেন, মহানগর যুবদল নেতা ফয়েজ উল্লাহ সজল, রাফি উদ্দিন রিয়াদ, সাইফুল ইসলাম আপন প্রমুখ।