জন্মদিনে শুভেচ্ছায় সিক্ত রিয়াদ, শিক্ষার্থী ও ছাত্রলীগ নেতাকর্মীসহ সকলের প্রতি কৃতজ্ঞতা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সরকারি তোলারাম কলেজ ছাত্রলীগের সভাপতি ও তোলারাম কলেজ ছাত্র-ছাত্রী সংসদের নেতা হাবিবুর রহমান রিয়াদ প্রধানের জন্মদিনে কলেজের শিক্ষার্থী সহ কলেজ ছাত্রলীগ ও নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের নেতাকর্মীরা শুভেচ্ছা জানিয়েছেন। দিনভর শিক্ষার্থী ও ছাত্রলীগ নেতাকর্মীদের শুভেচ্ছায় সিক্ত হয়েছেন রিয়াদ।

একই সঙ্গে কলেজের অধ্যক্ষকে সঙ্গে নিয়ে সাধারণ শিক্ষার্থী ও ছাত্রলীগের নেতাকর্মীদের উপস্থিতিতে ১০ ফেব্রুয়ারি বৃহস্পতিবার কলেজ ক্যাম্পাসে রিয়াদের জন্মদিনে কেক কাটা হয়।  এছাড়াও দিনভর সাধারণ শিক্ষার্থী ও ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা রিয়াদকে শুভেচ্ছা জানান।

এসময় হাবিবুর রহমান রিয়াদ কলেজের শিক্ষার্থী, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের নেতা-কর্মী ও সরকারি তোলারাম কলেজ ছাত্রলীগের নেতাকর্মীসহ সকল নেতাকর্মীদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

হাবিবুর রহমান বলেন, যারা আমার মত ক্ষুদ্র মানুষের এই জন্মদিনে বিভিন্নভাবে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন আমি তাদেরকে ধন্যবাদ জানিয়ে তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

রিয়াদ বলেন, নারায়ণগঞ্জের প্রাণপুরুষ গণমানুষের নেতা উন্নয়নের রূপকার জননেতা একেএম শামীম ওসমানের নেতৃত্বে ও তারুণ্যের অহংকার ছাত্রসমাজের কর্ণধার একেএম অয়ন ওসমানের দিকনির্দেশনায় সরকারি তোলারাম কলেজে শিক্ষার পরিবেশ বজায় রাখা ও শিক্ষার্থীদের কল্যাণে কাজ করে আসছে সরকারি তোলারাম কলেজ ছাত্রলীগ ও ছাত্র ছাত্রী সংসদ। শিক্ষার্থীদের পাঠদানের সুবিধার্থে কলেজ ক্যাম্পাসে সকল শিক্ষার্থীদের শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে কাজ করে যাচ্ছি। একইসঙ্গে শিক্ষার্থীদের নানা সুবিধা ও অসুবিধাগুলো নিয়েও কাজ করছি।