সোনারগাঁয়ে মাদক সেবীদের হামলায় আহত শিক্ষার্থী, থানায় অভিযোগ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে এক শিশুকে জোড়পূর্বক ধুমপান করানোর সময় তাতে বাঁধা দেওয়ায় এক শিক্ষার্থীকে পিটিয়ে আহত করেছে মাদক সেবীরা। এ ঘটনায় সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

১৮ এপ্রিল বৃহস্পতিবার দুপুরে সোনারগাঁও পৌরসভার আমিনপুর মাঠে এক শিশুকে জোরপূর্বক ধুমপান করানোর সময় তাতে বাধা দেয় হামদর্দ বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত সাইফুল ইসলাম। এসময় মাদক সেবীরা ক্ষিপ্ত হয়ে সাইফুল ইসলামকে পিটিয়ে আহত করেছে।

অভিযোগ সূত্রে জানাগেছে, সোনারগাঁ পৌর এলাকার দীঘিরপাড় গ্রামের মাদক সেবী রিফাত, হিমেল, সিফাত ও কৃষ্ণপুরা গ্রামের শান্ত ও ইমন দীর্ঘদিন ধরে এলাকায় মাদক বিক্রি ও সেবনসহ নানা অপরাধ করে আসছিল। বৃহস্পতিবার তারা একত্রিত হয়ে রাস্তায় একটি শিশুকে জোরপূর্বক সিগারেট খাওয়ানোর চেষ্টা করে। এসময় শিশুটি কান্নাকাটি করলে হামদর্দ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সাইফুল ইসলাম তাদের বাঁধা দেয়।

এতে ক্ষিপ্ত হয়ে মাদক সেবীরা সাইফুলের উপর লোহার রড, খেলার ষ্ট্যাম্প, রামদা, ছুড়ি ও চাইনিজ কুড়াল দিয়ে এলোপাথারি কুপিয়ে ও পিটিয়ে তার মাথা, হাত, পাসহ শরীরের বিভিন্ন অংশে মারাত্মকভাবে আহত করে। সাইফুলের ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে এলাকার মাদক সেবী ছিচকে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে আহত অবস্থায় সাইফুলকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে তার অবস্থা আশংকাজনক হওয়ায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় সাইফুলের বড় ভাই আবু নাঈম সজিব বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেন।

সোনারগাঁ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান মনির বলেন, শিক্ষার্থীকে পিটিয়ে আহত করার ঘটনায় থানায় একটি অভিযোগ গ্রহণ করা হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।