নারায়ণগঞ্জে অপরাধ দমনে অভিযান অব্যাহত থাকবে: এসপি হারুন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জে অপরাধ দমনে পুলিশের অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুুপার হারুন অর রশীদ। সিদ্ধিরগঞ্জে এক ডাকাতকে গ্রেপ্তারের বিষয়ে সংবাদ সম্মেলনে তিনি সাংবাদিকদের এ কথা বলেন।

সংবাদ সম্মেলনে ডাকাতের বিষয়ে পুলিশ সুপার হারুন অর রশীদ বলেন, এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। অন্য ডাকাতদের ধরার জন্য গ্রেপ্তারকৃত আসামির রিমান্ড আবেদন করা হবে। নারায়ণগঞ্জে অপরাধ দমনে পুলিশের অভিযান অব্যাহত থাকবে।’

এদিকে নারায়ণগঞ্জ জেলার এক ডাকাতকে গ্রেপ্তার করেছে পুুলিশ। এসময় বিপুল পরিমান অস্ত্র উদ্ধার করা হয়। এ বিষয়ে ১৯ এপ্রিল শুক্রবার দুপুুরে এক সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানান নারায়ণঞ্জ জেলা পুলিশ সুপার হারুন অর রশীদ।

পুলিশ জানিয়েছে-সিদ্ধিরগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে ইসমাইল মিয়া নামের ওই ডাকাতকে গ্রেপ্তার করা হয়। ঘটনাস্থল থেকে একটি পিস্তল, ২টি চাইনিজ কুড়াল, ৩টি চাকু, ১টি চাপাতি ও একটি দা উদ্ধার করে। ডাকাত ইসমাইল সিদ্ধিরগঞ্জের সানাড়পাড় এলাকার হুমায়ুন মিয়ার ছেলে।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার হারুন অর রশীদ জানান, ১৮ এপ্রিল বৃহস্পতিবার দিবাগত রাতে সিদ্ধিরগঞ্জ থানাধীন সিটি কর্পোরেশনের ৩নং ওয়ার্ডের রসুলবাগ পাকা রাস্তার শেষ মাথায় মাহবুবের নবনির্মিত ভবনের ভিতরে গ্রেপ্তারকৃত ইসমাইলসহ নাদির, বিষু, আকাশ, সুজন, মাসুদ, শাহজাহান এবং আরো ৪/৫ জন ডাকাত মিলে ডাকাতির প্রস্তুতি নেয়।

এমন সংবাদের ভিত্তিতে মধ্যরাতে অভিযান চালায় সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ। এ সময় বাকী আসামিরা পালিয়ে গেলেও ইসমাইল ডাকাতকে গ্রেপ্তার করা হয়। পরে ঘটনাস্থল থেকে ওইসব দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

পুলিশ সুপার হারুন অর রশীদ বলেন, এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। অন্য ডাকাতদের ধরার জন্য গ্রেপ্তারকৃত আসামির রিমান্ড আবেদন করা হবে। নারায়ণগঞ্জে অপরাধ দমনে পুলিশের অভিযান অব্যাহত থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন- জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আব্দুল্লাহ আল মামুন, জেলা ডিবি পুলিশের পরিদর্শক এনামুল হক, সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর শাহীন শাহ পারভেজ ও নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুল ইসলাম প্রমূখ।