বন্দরবাসীর প্রাণের মানুষ হিসেবে বাঁচবো: পারভীন ওসমান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের জাতীয় পার্টির নেত্রী পারভীন ওসমান বলেছেন, নারায়ণগঞ্জ বন্দরের মাটি আমার রক্তের সাথে মিশে আছে। কেননা, আমি এমন একজনের স্ত্রী তার জীবন ছিল বন্দরবাসীর জন্য। আমি যতদিন বেঁচে থাকবো বন্দরবাসীর প্রাণের মানুষ হিসেবে বাঁচবো। বন্দরের প্রতিটি মানুষের হৃদয়ে নাসিম ওসমান বেচে আছে। নাসিম ওসমান ছিলেন বন্দরের সাধারণ জনতার নেতা। আপনারা নাসিম ওসমানের আতœার মাগফেরাত কামনা করবেন।’

১৯ এপ্রিল শুক্রবার বন্দরের এমসিই, এলইডি টিভি কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার পুুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন পারভীন ওসমান। তিনি নারায়ণগঞ্জ-৫(শহর-বন্দর) আসনের চার বারের প্রয়াত এমপি নাসিম ওসমানের সহধর্মিনী।

পারভীন ওসমান আরো বলেন, ‘খেলাধুলা দিয়েই তোমাদের এগিয়ে যেতে হবে। পরিশ্রমের মাধ্যমেই তোমরা সফলতা আনতে পারবে। মনে রাখবে, পরিশ্রমে ধন আনে পূণ্যে আনে সুখ। আর তোমরা মাদক থেকে দূরে থাকবে। মাদকসেবীকে সমাজের কেউ ভাল চোখে দেখেনা। পরিবারের মধ্যে মাদকসেবী সন্তান থাকলে সে পরিবারেরও অশান্তির কোন অন্ত থাকেনা। তোমার সর্বাঙ্গীণ সফলতা কামনা করি।’

এ সময় এম.সি.ই এল.ইডি টিভি কাপ ফুটবল টূর্ণামেন্টের ফাইনাল খেলার উদ্বোধণ করেন সমাজ সেবক ও ব্যবসায়ী সায়েম হোসেন।

বন্দরের ৫২নং সোনাকান্দা বেপারীপারা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মতিউর রহমান সাঈদের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা জাতীয়পার্টির যুগ্ম আহ্বায়ক আজিজুল ইসলাম, ২২নং ওয়ার্ড জাতীয়পার্টির সভাপতি আজহারুল ইসলাম জিন্নাহ, এমসিই গ্রপের চেয়ারম্যান হোসেন মিয়া, সহ-সভাপতি মামুন হোসেন, জাতীয় মহিলা পার্টির সাংগঠনিক সম্পাদক শারমিন আক্তার, সিটি কর্পোরেশনের সাবেক কাউন্সিলর রেজওয়ানা হক সুমি, মহিলা মেম্বার শাহানাজ বেগম বুলি, শাহিদা ইয়াসমিন, সালমা চৌধুরী, সমাজসেবক শফিউল্লাহ ও ফুটবলার সোহেল মিয়া প্রমূখ।

পরিশেষে ফুটবল টুর্ণামেন্টে ফাইনাল খেলায় তাপসির ওয়ারিয়রস চ্যাম্পিয়ন শিরোপা গ্রহণ করেন আর রানার্সআপ কাপ নেন সোনাকান্দা চৌধুরীপারা একাদশ দল।