ফতুল্লায় র‌্যাবের অভিযোগ ৬ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার, ৫ কেজি গাঁজা উদ্ধার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন ইসলাম নগর সাকিনস্থ আমিনুর রহমান কালুর বসত বাড়ীর সামনে কাচা রাস্তা এলাকায় মাদক বিরোধী অভিযানে বিপুল পরিমান গাঁজাসহ ৬ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। ২৫ ফেব্রুয়ারি শনিবার বিকেলে এ তথ্য জানান র্যাব-১১ এর মিডিয়া অফিসার, সহকারী পরিচালক এএসপি রিজওয়ান সাঈদ জিকু।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সদর কোম্পানী, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল গত ২৪ ফেব্রুয়ারি শুক্রবার সন্ধ্যায় নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন ইসলাম নগর সাকিনস্থ আমিনুর রহমান কালু এর বসত বাড়ীর সামনে কাচা রাস্তা এলাকায় অভিযান পরিচালনা করে ৫ কেজি গাঁজাসহ ৬ জন মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী আসামী আসামী মোঃ রফিক, মোঃ হাসমত আলী, মোঃ মনির হোসেন, মোঃ রাশেদুল ইসলাম, মোঃ শহিদুল ইসলাম ও মোঃ রুবেল। উক্ত অভিযানে গ্রেপ্তারকৃত আসামীদের হেফাজত হতে মাদক বিক্রয়ের নগদ ৪ হাজার ২২০ টাকা, ৪টি মোবাইল, ৬টি সীম উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামীরা জানায় যে, তারা দীর্ঘদিন যাবৎ অভিনব কায়দায় মাদকদ্রব্য গাঁজা অভিনব পন্থায় সংগ্রহ করে নারায়ণগঞ্জ ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।