বিএনপিকে খোকন সাহার হুশিয়ারী: ১০ মিনিটও টিকতে পারবেন না!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির পদযাত্রা কর্মসূচি পালনের বিষয়ে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা বিএনপি নেতাদের উদ্দেশ্যে বলেছেন, নারায়ণগঞ্জে বিএনপির বন্ধুরা পদযাত্রা সমাবেশ ডেকেছেন, ওদের সমাবেশে কেন্দ্রীয় নেতারা উপস্থিত হয়েছেন। আপনারা এই পদযাত্রা বাদ দিয়ে নির্বাচনের প্রস্ততি শুরু করেন। আমরা আমাদের শান্তি সমাবেশে কোন কেন্দ্রীয় নেতাদের আমন্ত্রন দেই নাই। কারণ কেন্দ্রীয় নেতারা আসলে পদযাত্রা সফল হবে, শান্তি সমাবেশ সফল হবে; এটা আমরা বিশ্বাস করি না।

বিএনপি জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে ৪ মার্চ শনিবার বিকেলে মহানগরীর ২নং গেট এলাকায় অবস্থিত আওয়ামীলীগ কার্যালয়ের সামনে আয়োজিত শান্তি সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

খোকন সাহা আরো বলেন, বিএনপি পদযাত্রার নামে যাতে নৈরাজ্য সৃষ্টি করতে না পারে, সে জন্য আমরা মাঠে আছি বন্ধুরা। ডিসেম্বরের ১০ তারিখের পর নাকি খালেদা জিয়া-তারেক জিয়ার কথায় দেশ চলবে। আরে এটা কি মগের মুল্লক। তারেক জিয়া একটা বিশ্ব চোর, খুনি, সাজা প্রাপ্ত আসামী। আর খালেদা জিয়াকে এতিমের টাকা আত্মসাৎ করার জন্য কারাগারে পাঠানো হয়েছিলো। আমাদের নেত্রীর দয়ায় সে বাসায় বসে সাজা ভোগ করছে। নারায়ণগঞ্জে কোন রকম নৈরাজ্য আমরা বরদাস্ত করবো না। এই নারায়ণগঞ্জে আওয়ামী লীগের সৃষ্টি। এই নারায়ণগঞ্জ শামীম ওসমানের ঘাটি। আমরা তো অল্প বললাম। শামীম ওসমান মাঠে নামলে টিকতে পারবেন না ১০ মিনিট।

সমাবেশে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট হান্নান আহমেদ দুলালের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দন শীল।

এ সময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক জিএম আরমান, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মাহমুদা আক্তার মালা, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আক্তারুজ্জামান, দপ্তর সম্পাদক অ্যাডভোকেট বিদ্যুৎ কুমার সাহা, মহানগর যুবলীগের সভাপতি শাহদাৎ হোসেন ভুইয়া সাজনু, মহানগর আওয়ামী লীগের কার্যকারী সদস্য কাউন্সিলর মনিরুজ্জামান মনির প্রমূখ।