মুন্নার মুক্তির দাবিতে সাদেকের নেতৃত্বে নারায়ণগঞ্জে যুবদল নেতাকর্মীদের বিক্ষোভ মিছিল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্নাকে গ্ৰেফতারের প্রতিবাদে ও মুক্তির দাবিতে কেন্দ্রীয় যুবদলের প্রথম সদস্য সাদেকুর রহমান সাদেকের নেতৃত্বে নগরীতে বিক্ষোভ মিছিল করেছে নারায়ণগঞ্জ জেলা যুবদলের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার ( ৯ মার্চ) বিকেল তিনটায় কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে কেন্দ্রীয় যুবদলের প্রথম সদস্য সাদেকুর রহমান সাদেকের নেতৃত্বে নারায়ণগঞ্জ জেলা যুবদলের নেতাকর্মীদের নিয়ে নগরীতে বিশাল বিক্ষোভ মিছিল বের করে। বিক্ষোভ মিছিলটি দেওভোগ লেক পাড় থেকে শুরু করে ডিআইটি বাণিজ্যিক এলাকা দিয়ে বিবি সড়ক হয়ে মন্ডল পাড়া পুল ঘুরে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ডিআইটি মসজিদের সামনে এসে সমাপ্ত হয়।

এসময় বিক্ষোভ মিছিলে নারায়ণগঞ্জ জেলা যুবদলের নেতাকর্মীরা বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্না, কেন্দ্রীয় যুবদলের সাবেক সভাপতি সাইফুল আলম নিরব ও ঢাকা মহানগর উত্তর যুবদলের সাবেক সভাপতি এস এস জাহাঙ্গীর আলমসহ সকল কারাবন্দি নেতাকর্মীদের মুক্তির দাবিতে স্লোগান দেন ।

সংক্ষিপ্ত বক্তব্যে সাদেকুর রহমান সাদেক বলেন, জেল- জুলুম, গ্রেফতার ও মামলা দিয়ে যুবদলের নেতাকর্মীদেরকে রাজপথের আন্দোলন থেকে দমানো যাবেনা। এক যুগেরও বেশি সময় থেকে জনগণের উপর চাপিয়ে থাকা জুলুমবাজ অবৈধ এসরকার গুম, খুন, হামলা ও গায়েবী মামলার ইতিহাস সৃষ্টি করেছে। এই অবৈধ সরকারের বিরুদ্ধে দেশবাসী আজ ঐক্যবদ্ধ হয়ে আন্দোলনে নেমেছে। এমন দৃশ্য দেখে পুলিশ বাহিনীকে লেলিয়ে দিয়েছে ভোটার বিহীন নিশিরাতের ভোট চোর সরকার। বিনা কারনে সারাদেশে যুবদলের নেতাকর্মীদের গ্রেফতার করা হচ্ছে । অবিলম্বে যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্নাসহ সকল নেতাকর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবি জানাচ্ছি।

এসময়ে উপস্থিত ছিলেন,জেলা যুবদলের সাবেক সহ-সভাপতি ফরিদ আহমেদ, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম ভূঁইয়া, ইসমাইল খান, সাবেক সহ- সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ, ফতুল্লা থানা যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক ইকবাল হোসেন, শহীদ শাওন প্রধানের বড় ভাই ফরহাদ প্রধান, যুবদল নেতা সামাউন ইসলাম স্বর্না, ওমর ফারুক শোভন, পিয়াল, বাবু, ফরহাদ, আকাশ, আলমগীর, বরকত উল্লাহ, প্রান্ত, ফাহিম, আবদুল্লাহ, সালাম, কবির প্রমুখ।