সিদ্ধিরগঞ্জে মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে ওসি শাহিন পারভেজের কঠোর অভিযান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর শাহিন পারভেজের নেতৃত্বে মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে কঠোর অভিযান চালিয়েছে পুলিশ। ২০ এপ্রিল বিকেল থেকে থানা পুলিশের বেশকটি টিম এসব অভিযান পরিচালনা শুরু করে।

থানা পুলিশ জানিয়েছে- নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার হারুন অর রশিদের নির্দেশে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর শাহিন শাহ পারভেজের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়েছে।

অভিযানে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৩নং ওয়ার্ডের নয়াআটি মুক্তিনগর এলাকায় ওসি শাহিন শাহ পারভেজের নেতৃত্বে শফিকুল ইসলামের ভাড়াটিয়া বাড়িতে অভিযান চালিয়ে এক মাদক ব্যবসায়িকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ৪৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। আটকৃত ওই মাদক ব্যবসায়ী শাহিন সিদ্ধিরগঞ্জের বিভিন্ন এলাকায় দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসা করে আসছে বলে পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানাগেছে।

এ ছাড়াও ৯নং ওয়ার্ডের জালকুড়ি এলাকায় সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) জসিম উদ্দিনের নেতৃত্বে পরিচালিত একটি অভিযানে সহকারি উপ-পরিদর্শক কামরুজ্জামান ৩০ পিছ ইয়াবাসহ দেলোয়ার হোসেন নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে। পুলিশ জানায় দেলোয়ারের নামে থানায় একাধিক মাদক মামলা রয়েছে।