আড়াইহাজারে র‌্যাবের অভিযানে ৮ কেজি গাঁজা উদ্ধার, গ্রেপ্তার ৩

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার বিশনন্দি এলাকায় র‌্যাব-১১ অভিযান চালিয়ে তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। এ সময় তাদের কাছ থেকে ৮ কেজি গাঁজা উদ্ধার করা হয়। ১১ মার্চ শনিবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার, সহকারী পরিচালক এএসপি রিজওয়ান সাঈদ জিকু।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল গত ১০ মার্চ নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানাধীন বিশনন্দী ফেরীঘাট সাকিনস্থ পরিবহনের টোল আদায়ের বক্স এলাকায় মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ৮ কেজি গাঁজাসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীদের নাম প্রান্ত চন্দ্র দাস, মোঃ শাকিল, আছমা বেগম। গ্রেপ্তারকৃত ২নং আসামী মোঃ শাকিলের বিরুদ্ধে কুমিল্লার বিভিন্ন থানায় ২টি পৃথক মামলা রয়েছে এবং গ্রেপ্তারকৃত ৩নং আসামী আছমা বেগমের বিরুদ্ধে ডিএমপি, ঢাকার মোহাম্মদপুর থানায় ১টি মাদক মামলা রয়েছে।

র্যাব আরো জানায়, গ্রেপ্তারকৃত আসামীরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা আর্থিকভাবে লাভবান হওয়ার উদ্দেশ্যে আইন শৃঙ্খলা বাহিনীকে ফাঁকি দিয়ে দীর্ঘদিন যাবত অভিনব কৌশলের মাধ্যমে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা বহন করে নারায়ণগঞ্জ ও এর আশ-পাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে। গত ১০ মার্চ গ্রেপ্তারকৃত আসামীদেরকে মাদকদ্রব্য গাঁজা ক্রয়-বিক্রয়ের সময় হাতে-নাতে আটক করা হয়। মাদকের কড়াল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাচাঁতে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে র‌্যাব-১১ এর কঠোর অভিযান অব্যাহত থাকবে।

গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানায় সোপর্দ করা হয়েছে।