আওয়ামীলীগের গডফাদার এমপিরা বলে, আমরা নাকি বোমা হামলা করবো: মান্নান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও সোনারগাঁ উপজেলা বিএনপি’র সভাপতি আজহারুল ইসলাম মান্নান বলেছেন, আমাদের ঢাকা বিভাগে যুবদলের ইফতার মাহফিল নারায়ণগঞ্জ জেলায় করার জন্য ভেন্যু ঠিক করা হয়। ফতুল্লায় করার জন্য বলেছিল কিন্তু পুলিশ অনুমতি দেয়নি। সর্বশেষ কেন্দ্রীয় নেতারা আমাকে দুদিন আগে বলেছিল সোনারগাঁয়ে করতে। যুবদলের ইফতার মাহফিল করার জন্য আমি বারবার চেষ্টা করেছি, প্রশাসনের কাছে অনুরোধ করেছি। ইফতার মাহফিল করার জন্য, আমি বালুর মাঠটি ঠিকও করেছিলাম। কিন্তু শেষ পর্যন্ত পুলিশ প্রশাসন আমাদেরকেও অনুমতি দেয়নি। উল্টা আওয়ামী লীগের এক এমপি বলে আমরা নাকি বোমা হামলা করবো। আওয়ামী লীগের গডফাদার এমপিরা এ সকলই বলে। বিএনপি কোনদিন স্বৈরাচারী ও সন্ত্রাসী কার্যকলাপে লিপ্ত হয় না। কারণ বাংলাদেশ জাতীয়তাবাদী দল এদেশের সাধারণ মানুষের দল। যারা আজকে ইফতার পার্টি নিয়ে সন্ত্রাসী কার্যকলাপের বিষয়ে বক্তব্য দেয় তারাই এ সকল কর্মকান্ড করে বেড়ায়। তারাই দেশে দুর্নীতি করে মানুষকে হত্যা ও গুম করে।

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সু- স্বাস্থ্য কামনা করে সোনারগাঁ উপজেলা বিএনপি’র উদ্যোগে আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এসব কথাগুলো বলেন।

শনিবার (১৫এপ্রিল) বিকেল চারটায় সোনারগাঁয়ের মেঘনাঘাট এলাকার আজহারুল ইসলাম মান্নানের বেপারী ভিলাতে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

তিনি বলেন, স্বৈরাচারী শেখ হাসিনার পুলিশ লীগে যন্ত্রণায় সারাদেশে বিএনপি নেতাকর্মীরা আজকে ইফতার মাহফিল করতে পারছে না। এই স্বৈরাচারী শেখ হাসিনার সরকার মানুষের বাগ স্বাধীনতাকে কেড়ে নিয়েছে। এদেশের মানুষের মৌলিক অধিকার কেড়ে নিয়েছে। ভোটের অধিকার কেড়ে নিয়েছে এবং গণতন্ত্রকে কেড়ে নিয়েছে। আজকে দ্রব্যমূলের উধ্বগতির কারণে সাধারণ মানুষ খেতে পারছে না।

তিনি আরও বলেন, দেশের মানুষ আজকে দুবেলা পেট ভরে খেতে পারে না। মানুষের আয় থেকে ব্যয় বেড়ে গেছে। দেশের সব টাকা লুট করে বিদেশে পাচার করে দিচ্ছে এই অবৈধ সরকারের অবৈধ এমপি মন্ত্রীরা। এদেশ থেকে তারা কোটি কোটি টাকা পাচার করে আজকে তারা বেগমপাড়া তৈরি করেছে। এ সরকারকে আর ছাড় দেয়া হবে না। তাদের বিরুদ্ধে দুর্বার আন্দোলন করতে হবে। ঈদের পরে বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে। সে আন্দোলনের মাধ্যমে দেশের গণতন্ত্রকে ফিরে আনবো পাশাপাশি দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে সরাসরি শেখ হাসিনার সরকারের বন্দিশালা থেকে মুক্ত করবো ইনশাল্লাহ। সে আন্দোলন সংগ্রামের জন্য সোনারগাঁয়ের নেতাকর্মীরা প্রস্তুত থাকবেন।

তিনি সম্প্রতি ঢাকা বঙ্গবাজার ও নিউমার্কেটের আগুনের প্রসঙ্গত টেনে বলেন, ঢাকার বঙ্গ বাজারে আগুন নিউমার্কেটে আগুন। শেখ হাসিনা সরকারের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও ঢাকা দক্ষিণের মেয়র তাপস আজকে এদেশের মানুষকে পথে বসিয়ে দেওয়ার জন্য এ সকল পাঁয়তারা করছে। শেখ হাসিনা বলেন এ আগুন নাকি বিএনপি লাগিয়েছে। তাহলে আপনার পুলিশ লীগ কি করে। তাহলে তাদেরকে কি লেখেছেন শুধু বিএনপি নেতাকর্মীদেরকে পাহারা দেওয়ার জন্য। আমি এই বক্তব্য তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।