মোগরাপাড়া ইউনিয়নের ২ হাজার পরিবারে হাজী সোহাগ রনির ঈদ সামগ্রী বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবু হাসনাত মোহাম্মদ শহীদ বাদলকে সঙ্গে নিয়ে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের গরীব অসহায় দুস্থ ২ হাজার পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি হাজী শাহ মোহাম্মদ সোহাগ রনি।

তিনি গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের নৌকা প্রতীকে চেয়ারম্যান পদে নির্বাচন করে নানা ষড়যন্ত্রের কাছে সামান্য কিছু ভোটের ব্যবধানে জয়ী হতে পারেন না। করোনা কাল থেকে শুরু করে এই ইউনিয়নে তিনি কয়েক বছর ধরেই মানুষের সেবা করে আসছেন তিনি। তারই ধারাবাহিকতায় এবারো গরীব মানুষের পাশে দাঁড়িয়েছেন তিনি। তার ব্যক্তিগত তহবিল থেকে দুই হাজার পরিবারে তিনি ঈদ সামগ্রী বিতরণ করেন।

২০ এপ্রিল বৃহস্পতিবার দুপুরে উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের মোগরাপাড়া সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে ২ হাজার পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। ঈদ সামগ্রীর মধ্যে ছিল- পোলাও চাল, ডাল, চিনি, সেমাই, গুড়ো দুধ, তেল ও ভাতের চাইল বিভিন্ন ঈদ সামগ্রী।

ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে আলহাজ্ব শাহ জামাল তোতার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবু হাসনাত মোহাম্মদ শহীদ বাদল।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক শাহ আলম রুপন, সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা শাহ আলম, আওয়ামীলীগ নেতা আলমগীর, মোঃ কামাল হোসেন, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ নুরুজ্জামান পিঞ্জর, সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক খাইরুল আলম বিজয়, সোনারগাঁ উপজেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা মোঃ সিরাজুল ইসলাম সজল, সোনারগাঁ সরকারি কলেজর ছাত্রলীগের সভাপতি সজল চন্দ্র ঘোষ, সাধারণ সম্পাদক অর্নি আলম, সঞ্জয় চন্দ্র, মোগরাপাড়া ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি: মোঃ মাসুম বিল্লাল প্রধান ও সাধারণ সম্পাদক মোঃ খলিল, মোগরাপাড়া ইউনিয়ন ছাত্রলীগের নবনির্বাচিত সভাপতি আমিরুল ইসলাম হৃদয় ও সাধারণ সম্পাদক মোঃ তাওহীদ, জিহাদ, জাহিদ সহ সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ।