নারায়ণগঞ্জে নারীর সঙ্গে মোবাইলে পরিচয়, অতঃপর ধর্ষণ: আসামি সোহেল গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

মোবাইলের মাধ্যমে পরিচয়ের জের ধরে এই নারী ধর্ষণের শিকার হয়েছেন। অভিযুক্ত সোহেলকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। ২০ এপ্রিল বৃহস্পতিবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর কোম্পানী কমান্ডার, উপ-পরিচালক, স্কোয়াড্রন লীডার একেএম মুনিরুল আলম।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-১ নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল ২০ এপ্রিল নারায়ণগঞ্জ জেলার সদর থানাধীন আল-আমিন নগর এলাকায় অভিযান পরিচালনা করে ধর্ষণ মামলার এজাহারভুক্ত পলাতক আসামী মোঃ সোহেলকে গ্রেপ্তার করে।

এজাহার পর্যালোচনায় দেখা যায় যে, ভিকটিম ও আসামী মোঃ সোহেল এর সাথে মোবাইলের মাধ্যমে পরিচয় হয়। পরিচয়ের একপর্যায়ে আসামী সোহেল বিভিন্নভাবে ফুসলাইয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে ভিকটিমকে নারায়ণগঞ্জের সদর মডেল থানাধীন আল-আমিন নগরের একটি ভাড়া বাসায় নিয়ে আসে।

গত ২২ জানুয়ারি উক্ত স্থানে আসামী সোহেল ভিকটিমের ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক একাধিক বার ধর্ষণ করে এবং ভিকটিমকে অজ্ঞাতনামা স্থানে ফেলে আসে। উক্ত ঘটনায় ভিকটিম নিজে বাদী হয়ে নারায়ণগঞ্জ জেলার সদর মডেল থানায় মামলা দায়ের করে, যার মামলা নং-৩৩(১)২০২৩ ইং, ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধিত/২০০৩) এর ৯(১)/৩০।

গ্রেপ্তারকৃত আসামীর বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণে নারায়ণগঞ্জ জেলার সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।