অয়ন ওসমানকে ফতুল্লা এনায়েতনগর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের কমিটির শুভেচ্ছা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সদর উপজেলার এনায়েতনগর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের নব-গঠিত কমিটির নেতৃবৃন্দরা ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন এমপি শামীম ওসমানের সুযোগ্য সন্তান অয়ন ওসমানকে। বুধবার (১৯ এপ্রিল) রাতে নারায়ণগঞ্জ মহানগরীর চাষাড়াস্থ রূপায়ন টাউনের ভবনে অয়ন ওসমানের অফিসে গিয়ে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়ে আসেন।

এদিকে নেতাকর্মীরা জানান, নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমানের সু-যোগ্য সন্তান অয়ন ওসমান নারায়ণগঞ্জের ছাত্রলীগকে শক্তিশালী করার লক্ষ্যে এবং ছাত্রলীগকে সুসংগঠিত করতে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। সেই অয়ন ওসমানকে লাল গোলাপের শুভেচ্ছা জানাতে ছুটে যান এনায়েতনগর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের নবগঠিত কমিটির নেতৃবৃন্দ। এসময় ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বিল্লাল হোসেন, সাধারণ সম্পাদক রানা এবং যুগ্ম সাধারণ সম্পাদক খলিলুর রহমান টিটুর নেতৃত্বে শুভেচ্ছা জানিয়ে আসেন এবং দোয়া প্রার্থনা করেন।

এসময় অয়ন ওসমান নবগঠিত স্বেচ্ছাসেবক লীগের কমিটির নেতৃবৃন্দদের রাজনৈতিক বিষয়ে বিভিন্ন পরামর্শ সহ আসন্ন নির্বাচনকে সামনে রেখে প্রস্তুতি থাকার জন্য আহবান করেন। বিশেষ করে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের অভিভাবক এমপি শামীম ওসমানের হাতকে শক্তিশালী করতে এনায়েতনগর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের কমিটির নেতৃবৃন্দকে কিছু দিকনির্দেশনা দেন।